তৈমূর শামীম ওসমানের প্রার্থী: আইভী

প্রকাশিত: ১১:৪৪ পূর্বাহ্ণ, |                          

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকারকে এমপি শামীম ওসমানের প্রার্থী বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। শনিবার সকালে নগরীর ২৪ নং ওয়ার্ডের দেউলী চৌরাপাড়া এলাকায় গণসংযোগকালে তিনি এ কথা বলেন।
আইভী বলেন, তৈমূর আলম খন্দকার গডফাদার শামীম ওসমান ও সেলিম ওসমানের প্রার্থী। উনি বিএনপির প্রার্থী না, স্বতন্ত্র প্রার্থী না, তিনি ওসমান পরিবারের প্রার্থী। গতকালের প্রচারণায় আপনারা দেখেছেন, সেখানে এমপি সেলিম ওসমানের অনুসারী চার ইউপি চেয়ারম্যান তার সঙ্গে ছিলেন। এতে প্রমাণিত হয়, সারা নারায়ণগঞ্জে কয়েকদিন ধরে যে গুঞ্জন ছিল তৈমূর আলম খন্দকার গডফাদার শামীম ওসমানের প্রার্থী, সেটি প্রমাণিত হয়েছে।

গতকাল শুক্রবার নারায়ণগঞ্জের বন্দরের লক্ষ্মণখোলা এলাকায় স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকারের প্রচারণায় অংশ নেন জাতীয় পার্টির দলীয় চার ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান। তারা সবাই (শহর-বন্দর) আসনের এমপি সেলিম ওসমানের অনুসারী হিসেবে পরিচিত।

এ ঘটনায় দলের মধ্যে বিভেদ আরো স্পষ্ট হলো কি না, এমন প্রশ্নে আইভী বলেন, সেটি জানি না। তবে তৃণমূল আওয়ামী লীগের নেতা-কর্মীরা সবাই আমার সঙ্গে আছেন। একমাত্র তাদের (শামীম ও সেলিম) লোকজনই তৈমূর আলম খন্দকারের পক্ষে কাজ করছেন।

দলের হাইকমান্ডকে বিষয়টি জানাবেন কি না, জানতে চাইলে সেলিনা হায়াৎ আইভী বলেন, হাইকমান্ড সব দেখছেন।

আমি নির্বাচন করি জনতার শক্তি নিয়ে। জনতাই আমার শক্তি। দল আমার মনোবল। সবকিছু মিলিয়ে আমি নির্বাচন করি। আমি কোনো গডফাদারের দিকে তাকিয়ে নির্বাচন করি না।ো