নির্বাচিত হলে সিলেট সদরের কৃষি ও কৃষকের উন্নয়নে কাজ করব —–অধ্যক্ষ সুজাত আলী রফিক

প্রকাশিত: ৩:৪৭ অপরাহ্ণ, |                          

সিলেট সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী অধ্যক্ষ মো,সুজাত আলী রফিক বলেছেন,আমি নির্বাচিত হলে সিলেট সদর উপজেলার কৃষি ও কৃষকের উন্নয়ন ও কল্যাণে কাজ করব।
তিনি বৃহস্পতিবার রাতে সিলেট সদর উপজেলার কান্দিগাঁও ইউনিয়নের মিরপুর পয়েন্ট,মাশুকগঞ্জ বাজার ও খাদিমনগর ইউনিয়নের বাইশটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পৃথক নির্বাচনী সভায় বক্তব্য রাখেন।

এসময় সুজাত আলী রফিক বলেন,নির্বাচিত হলে সিলেট সদর উপজেলার কৃষকদেরকে সরকার প্রদত্ত কৃষি সেবা সহজে তাদের দূরগোড়ায় পৌছে দেয়া হবে। কৃষির উন্নয়নে হাওয়র গুলোর সাথে যোগাযোগ ব্যাবস্হার উন্নয়ন সাধন করা হবে। অনাবাদী জমিগুলো কৃষির আওতায় আনতে কৃষকদেরকে উদ্বুদ্ধকরণ,সেচ ব্যাবস্হার উন্নয়ন সহ প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা হবে। সিলেট সদর পশু হাসপাতাল নগরীর ভেথর থেকে স্হানান্তর করে উপজেলার গ্রামীন এলাকার সুবিধামতো স্হানে স্হাপন করা হবে।
এজন্য আগামী ৮ মে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করতে তিনি সিলেট সদর উপজেলবাসীর প্রতি আহবান জানান।
এসকল সভায় বক্তব্য রাখেনসিলেট জেলা আওয়ামীলীগ সহ সভাপতি এডভোকেট শাহ ফরিদ আহমদ,সিলেট মহানগর আওয়ামীলীগ সহ সভাপতি বিজিত চৌধুরী,সিলেট চেম্বারের সাবেক সভাতি এ টি এম শুয়েব,সিলেট জেলা আওয়ামীলীগের দফতর সম্পাদক জগলু চৌধুরী,সিলেট জেলা পরিষদের সাবেক সদস্য ও উপজেলা আওয়ামীলীগ নেতা মোহাম্মদ শাহনুর, উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক মকসুদ আহমদ মকসুদ,সাবেক সাংগঠনিক সম্পাদক আমির উদ্দিন আহমদ,সিলেট জেলা যুবলীগ সহ সভাপতি শায়েস্তা তালুকদার,সিলেট সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ উস্তার আলী,ব্যাবসায়ী নেতা আব্দুস সাত্তার,উপজেলা আওয়ামীলীগ নেতা আশরাফ চৌধুরী,আব্দুল বাসিত,ইউপি সদস্য মুক্তদির আহমদ,শামসুল হক,আব্দুল মন্নাছ,জুনেদ আহমদ সরকার,শাহাদত হোসেন,সদর তাতীলীগে সাধারন সম্পাদক সজল দেবনাথ, সাকির আহমদ প্রমুখ।