সিলেট সদরবাসীর ভালোবাসাই আমার মুল শক্তি–অধ্যক্ষ সুজাত আলী রফিক

প্রকাশিত: ২:৫৪ অপরাহ্ণ, |                          

সিলেট সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী অধ্যক্ষ মো,সুজাত আলী রফিক বলেছেন, চলার পথে জনগনের আদর,স্নেহ মমতা ভালোবাসাই আমার মুল শক্তি।
তিনি রবিবার বিকেলে সিলেট সদর উপজেলার হাটখোলা ইউনিয়ন অফিস মাঠে ও রাতে কান্দিগাঁও ইউনিয়নের সোনাতলা গাজির বাজারে ও খাদিমপাড়া ইউনিয়নের পীরের বাজারে পৃথক বিশাল নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন। তিনি বলেন,আমার অর্থবৃত্ত নেই, কিন্তু আছে আমার জনগনের ভালোবাসা। আমি নির্বাচিত হলে জনগনের ভালোবাসার প্রতিদান ভালোবাসা আর উন্নয়ন দিয়ে ফেরত দিবো। তিনি আসন্ন উপজেলা নির্বাচনে আমার প্রতি জনগনের আস্হা বিশ্বাস ও ভালোবাসার কাছে সকল কালো টাকা ও ষড়যন্ত্র পরাজিত হয়ে ইনশাআল্লাহ সততা ও ভালোবাসার জয় হবে,সদরবাসীর জয় হবে। এজন্য আগামী ৮ মে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে তাকে কাপ পিরিচ মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করতে তিনি সিলেট সদর উপজেলবাসীর প্রতি আহবান জানান।
এসকল সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ সিলেট জেলা আওয়ামীলীগ সহ সভাপতি এডভোকেট শাহ ফরিদ আহমদ, সিলেট মহানগর আওয়ামীলীগ সহ সভাপতি বিজিত চৌধুরী, দফতর সম্পাদক জগলু চৌধুরী, সিলেট জেলা পরিষদের সাবেক সদস্য ও উপজেলা আওয়ামীলীগ নেতা মোহাম্মদ শাহনুর, উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক বিশিষ্ট সাংবাদিক মকসুদ আহমদ,সিলেট সরকারী কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস ফারুক আহনদ,হাটখোলা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোশাহিদ আলী,সাধারন সম্পাদক আব্দুর রহমান,সিলেট জেলা যুবলীগ সহ সভাপতি শায়েস্তা তালুকদার,সিলেট সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ উস্তার আলী, শ্রমিক নেতা বতুল্লাহ মিয়া,যুবনেতা আব্দুস সালসহ স্হানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এরআগে দিনে সিলেট সদর উপজেলার বিভিন্নস্থানে গণসংযোগ করেন।