নির্বাচিত হলে সিলেট সদরের প্রতিটি ইউনিয়নে খেলার মাঠ প্রতিষ্ঠা করব; অধ্যক্ষ সুজাত আলী রফিক

প্রকাশিত: ৭:১১ অপরাহ্ণ, |                          

সিলেট সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী অধ্যক্ষ মো,সুজাত আলী রফিক বলেছেন,আমি নির্বাচিত হলে সিলেট সদর উপজেলার প্রতিটি ইউনিয়নে কমপক্ষে ১টি করে খেলার মাঠ প্রতিষ্টা করব।

তিনি বৃহস্পতিবার বিকেলে সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের আলীগর সরকারি প্রাথমিক বিদ্যালায় মাঠে,সন্ধ্যায় মোগলগাঁও ইউনিয়নের দশগ্রাম বাজারে,রাতে মোগলগাঁও ইউনিয়নের ফতেহপুর বাজারে ও জালালাবাদ ইউনিয়নের কালারুকায় পৃথক ৪টি নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন। এসময় তিনি বলেন,ছাত্র-যুবকদের খেলাধুলা ও বিনোদনের জন্য সদর উপজেলায় দুই একটি ছাড়া আর কোন মাঠ নেই,যার কারনে ছাত্র যুবকে বিনোদন ও খেলাধুলার সুবিধা বঞ্চিত হয়ে আজ নানাভাবে বিপদগামী হচ্ছে,পথভ্রষ্ট হচ্ছে। এথেকে আমাদের তরুন প্রজন্মকে বাঁচাতে এবং তরুন প্রজন্মকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় আকৃষ্ট করে তুলতে তিনি নির্বাচিত হলে উপজেলার প্রতিটি ইউনিয়ে কমপক্ষে ১টি করে খেলার মাঠ প্রতিষ্ঠা করবেন বলে প্রত্যয় ঘোষণা করেন। এজন্য আগামী ৮ মে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করতে তিনি সিলেট সদর উপজেলবাসীর প্রতি আহবান জানান।


এসকল সভায় বক্তব্য রাখেনসিলেট জেলা আওয়ামীলীগ সহ সভাপতি এডভোকেট শাহ ফরিদ আহমদ,সিলেট মহানগর আওয়ামীলীগ সহ সভাপতি বিজিত চৌধুরী,সিলেট জেলা আওয়ামীলীগের দফতর সম্পাদক জগলু চৌধুরী,সিলেট জেলা পরিষদের সাবেক সদস্য ও উপজেলা আওয়ামীলীগ নেতা মোহাম্মদ শাহনুর, উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক মকসুদ আহমদ মকসুদ, ফারুক খান,বিশিষ্ট ব্যাবসায়ী নজির আহমদ আজাদ,প্রবাসী হাজী আব্দুল মালিক আজির,সিলেট জেলা যুবলীগ সহ সভাপতি শায়েস্তা তালুকদার,সিলেট সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ উস্তার আলী,আমির আহমদ মোস্তফা, ব্যাবসায়ী নেতা আব্দুস সাত্তার,আব্দুল বাসিত,কমর আলী প্রমুখ। এরআগে দিনে সিলেট সদর উপজেলার বিভিন্নস্থানে গণসংযোগ করেন।