নির্বাচিত হলে সিলেট সদরে কারিগরি ইনস্টিটিউট প্রতিষ্ঠা করব;অধ্যক্ষ সুজাত আলী রফিক

প্রকাশিত: ১২:৫৯ পূর্বাহ্ণ, |                          

সিলেট সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী অধ্যক্ষ মো,সুজাত আলী রফিক বলেছেন,আমি নির্বাচিত হলে সিলেট সদর উপজেলায় কারিগরি ইনস্টিটিউট স্হাপন করব।
তিনি শনিবার সন্ধ্যায় সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের পীরেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালায় মাঠে,রাতে ধুপাগুল পয়েন্টে পৃথক বিশাল নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন। এসময় তিনি বলেন,সিলেট সদর একটি গুরুত্ব ও মর্যাদাপূর্ণ এলাকা হিসেবে অন্যন্য এলাকার তুলনায় এখনও কাঙ্খিত উন্নয়ন নানা সুযোগ সুবিধা থেকে বঞ্চিত রয়েছে, আমি চাই নির্বাচিত হলে পরিকল্পিত উন্নয়নের মাধ্যমে সিলেট সদর উপজেলাকে ঢেলে সাজাতে। সিলেট সদরের ছাত্র-যুবক যুবতীদেরকে কর্মমুখী শিক্ষার মাধ্যমে তাদের জীবনমান উন্নয়নে সিলেট সদরে সরকারি উদ্যোগে কারগরি বিদ্যালয় ও কারিগরি প্রশিক্ষণ ইনস্টিটিউট প্রতিষ্ঠা করতে। এজন্য আগামী ৮ মে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে তাকে কাপ পিরিচ মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করতে তিনি সিলেট সদর উপজেলবাসীর প্রতি আহবান জানান।
এসকল সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য ও গোবিন্দগঞ্জ ডিগ্রী কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি এডভোকেট মোঃ রাজ উদ্দিন আহমদ,গণতন্ত্রী পার্টী সিলেট জেলা শাখার সভাপতি মোঃ আরিফ মিয়া,সিলেট জেলা আওয়ামীলীগ সহ সভাপতি এডভোকেট শাহ ফরিদ আহমদ,সিলেট মহানগর আওয়ামীলীগ সহ সভাপতি বিজিত চৌধুরী,সিলেট জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম রুহেল সিলেট জেলা পরিষদের সাবেক সদস্য ও উপজেলা আওয়ামীলীগ নেতা মোহাম্মদ শাহনুর, উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক মকসুদ আহমদ, সিলেট জেলা যুবলীগ সহ সভাপতি শায়েস্তা তালুকদার,সিলেট সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ উস্তার আলী সহ স্হানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এরআগে দিনে সিলেট সদর উপজেলার বিভিন্নস্থানে গণসংযোগ করেন।