শফিক চৌধুরী’র সাথে তাইজুল ফয়েজ এর সাথে সৌজন্য সাক্ষাৎ

প্রকাশিত: ৫:০৭ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২৩ | আপডেট: ৫:০৭:অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২৩

স্টাপরিপোর্টার: সাবেক সংসদ সদস্য, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি,নকশী বাংলা ফাউন্ডেশনের উপদেষ্টা শফিকুর রহমান চৌধুরী’র সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন ইউরো বাংলা প্রেসক্লাব এর কেন্দ্রীয় সভাপতি, আর টিভি ফ্রান্স প্রতিনিধি,নকশী বাংলা ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি তাইজুল ফয়েজ। এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক লিয়াকত শাহ ফরিদী, সংগ্রাম সিংহ, শাহ দিদার আলম চৌধুরী নবেল, জামান মনির, মুকিত রহমানী, উজ্জ্বল মেহেদী, মকসুদ আহমদ, পিংকু ধর,নকশী বাংলা ফাউন্ডেশন এর সভাপতি শাহিনুর রহমান চৌধুরী, পাঠাগার সম্পাদক মুসলেহ উদ্দিন চৌধুরী মিলাদ সহ অনেকে।
বাংলাদেশের ঐতিহ্যবাহী আসন, বঙ্গবীর ওসমানীর স্মৃতি বিজরিত সিলেট -২, এর নৌকার প্রার্থী মনোনীত হওয়ায় প্রবাসীদের পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়ে তাইজুল ফয়েজ,শফিকুর রহমান চৌধুরী’র হাতে নকশী বাংলা ফাউন্ডেশন এর মুখপত্র “নকশী বাংলা ” ও তার লেখা কাব্যগ্রন্থ “নিশি রাতে চাঁদের সাথে ” তুলে দেন।
জবাবে শফিকুর রহমান চৌধুরী বলেন বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা আমাকে দ্বিতীয়বারের মতো নৌকার মাঝি বানিয়েছেন, ওসমানীনগর, বিশ্বনাথের মানুষ। গণমানুষের প্রতীক নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দেশবাসী আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় দেখতে চায়।
নকশী বাংলা ফাউন্ডেশন ২০টি বছর অতিক্রম করেছে।
জনকল্যাণে ইতিপূর্বে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে, এই সংগঠনের সাথে সম্পৃক্ত থাকতে পেরে আমি অত্যন্ত আনন্দিত এবং আগামী দিনের কর্মসূচি বাস্তবায়নে আমাদের সকলকে এগিয়ে আসতে হবে।