সর্বশেষ
 আওয়ামী লীগের নেতৃত্বেই এসেছে বাঙালির সব অর্জন: তথ্যমন্ত্রী ইরানের নতুন প্রেসিডেন্টকে শেখ হাসিনার অভিনন্দন ভারত টিকার টাকা ফেরত দেবে কি না, যা বললেন অর্থমন্ত্রী ইরানের ওপর থেকে ১০৪০টি নিষেধাজ্ঞা প্রত্যাহারে রাজি যুক্তরাষ্ট্র জেনে বুঝেই এনআইডি সেবাকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীনে আনছি: স্বরাষ্ট্রমন্ত্রী একদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আরও ৮৫ বৃটিশ যুদ্ধজাহাজের দিকে গোলা ছুড়ল রাশিয়া বাঘার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকিত স্মরনে প্যারিসে শোকসভা সুইজারল্যান্ডে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন ইউরো-বাংলা প্রেসক্লাবের মহিলা সম্পাদিকা সুলতানা খান ভারতে ধরা পড়ল করোনার ডেল্টা প্লাস প্রজাতি, আক্রান্ত ২১

করোনায় নরসিংদী উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

  |  ০৮:০৫, মার্চ ১৬, ২০২১

করোনায় আক্রান্ত হয়ে নরসিংদী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মাধবদী থানা আওয়ামী লীগের আহ্বায়ক প্রবীণ রাজনীতিবিদ সফর আলী ভূঁইয়া মারা গেছেন।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর।

৯ মার্চ করোনার উপসর্গ নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হন। এছাড়াও তিনি দীর্ঘদিন ধরে নানা ধরনের স্বাস্থ্য জটিলতায় ভুগছিলেন।

সফর আলী ভূঁইয়ার মেয়ের জামাই আলী হোসেন শিশির এ তথ্য নিশ্চিত করেছেন।

আলী হোসেন শিশির জানান, গত বুধবার রাতে সদর উপজেলা চেয়ারম্যান সফর আলী ভূঁইয়ার হঠাৎ শ্বাসকষ্ট দেখা দিলে তাকে ঢাকার হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে পরদিন তাকে ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে তার নমুনা পরীক্ষায় কোভিড পজিটিভ আসলে তাকে করোনা ইউনিটে স্থানান্তর করা হয়।

১৩ মার্চ তার অবস্থার আরও অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। লাইফ সাপোর্টেই সোমবার মৃত্যু হয় তার।

মঙ্গলবার বেলা ১১টায় মাধবদীর ভগীরথপুর হাজী লাল মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে তার জানাজা অনুষ্ঠিত হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ