সিলেট সদরবাসীর উন্নয়ন ও কল্যাণে নিজিকে উৎসর্গ করতে চাই —অধ্যক্ষ সুজাত আলী রফিক

প্রকাশিত: ১১:১৬ অপরাহ্ণ, |                          

সিলেট সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী অধ্যক্ষ মোঃ,সুজাত আলী রফিক বলেছেন,সিলেট সদরবাসীর উন্নয়ন ও কল্যাণে নিজিকে উৎসর্গ করতে চাই।
তিনি রবিবার রাতে সিলেট সদর উপজেলার ঘোপাল পয়েন্টে সর্বশেষ বিশাল নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন। এসময় তিনি বলেন, তিনি বলেন,আমার অর্থবৃত্ত নেই, কিন্তু আছে আমার জনগনের ভালোবাসা। আমি নির্বাচিত হলে জনগনের ভালোবাসার প্রতিদান ভালোবাসা আর উন্নয়ন দিয়ে ফেরত দিবো। তিনি বলেন, আসন্ন উপজেলা নির্বাচনে আমার প্রতি জনগনের আস্হা বিশ্বাস ও ভালোবাসার কাছে সকল কালো টাকা ও ষড়যন্ত্র পরাজিত হবে। ইনশাআল্লাহ সততা ও ভালোবাসার জয় হবে,সদরবাসীর জয় হবে। তিনি বলেন আমি সিলেট সদরবাসীর কাঙ্খিত উন্নয়ন করতে চাই,জনগনের সেবা করতে চাই,শিক্ষা,চিকিৎসা,গ্রামীন অবকাঠামোর উন্নয়ন সহ সার্বিক উন্নয়নে কাজ করতে চাই। কৃষক শ্রমিকের কল্যাণে কাজ করতে চাই,সিলেট সদরকে ঢেলে সাজাতে চাই। সভায় তিনি নির্বাচিত হলে সিলেট সদরের উন্নয়নে তার মহাপরিকল্পনার কথা উপস্হাপন করেন। তিনি একটি আধুনিক ও মডেল উপজেলা গড়ে তুলতে। এজন্য আগামী ৮ মে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে তাকে কাপ পিরিচ মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করতে তিনি সিলেট সদর উপজেলবাসীর প্রতি আহবান জানান।
সিলেট সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি প্রবীন রাজনীতিবিদ মাছুম আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সিলেট জেলা যুবলীগের সহসভাপতি এস এম শায়েস্তা তালুকদারের পরিচালনায় এসভায় বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগ সহ সভাপতি এডভোকেট শাহ ফরিদ আহমদ, সিলেট মহানগর আওয়ামীলীগ সহ সভাপতি বিজিত চৌধুরী,জগদীশ চন্দ্র দাস,নাজনীন হোসেন, দফতর সম্পাদক জগলু চৌধুরী,প্রবাসী কমিউনিটি নেতা আনহারুজ্জামান চৌধুরী,সিলেট জেলা পরিষদের সাবেক সদস্য ও উপজেলা আওয়ামীলীগ নেতা মোহাম্মদ শাহনুর, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আমির উদ্দিন আহমদ,সাবেক প্রচার সম্পাদক বিশিষ্ট সাংবাদিক মকসুদ আহমদ মকসুদ,প্রবাসী কমিউনিটি নেতা আব্দুল মালিক আজির,সিলেট সরকারী কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস ফারুক আহমদ, সাবেক ছাত্রনেতা উস্তার আলী,আমির আহমদ মোস্তফা,ফারুক আহমদ,শ্রমিক নেতা ছাদিকুর রহমান,হুসিয়ার আলী প্রমুখ। সভায় বিভিন্ন এলাকা থেকে কাপ পিরিচ মার্কার সমর্থনে খন্ড খন্ড মিছিল নিয়ে আসলে শেষ এ নির্বাচনী সভা লোকে লোকারণ্য হয়ে যায়। এতে হাজার হাজার লোকের সমাগম ঘটে।