স্পেনে হবিগঞ্জ জেলা এসোসিয়েশনের সাধারণ সভা

প্রকাশিত: ১:০৬ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১১, ২০২২

স্পেনে হবিগঞ্জ জেলা এসোসিয়েশনের সাধারণ সভা

সিদ্দিকুর রাহমান, স্পেনঃ
ইতিহাস ঐতিহ্য ও সুফি সাধকের পুণ্যভূমী হবিগঞ্জ। স্পেনে প্রবাসী বাংলাদেশিদের সংগঠন হবিগঞ্জ জেলা অ্যাসোসিয়েশনের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার(৭ ডিসেম্বর) রাত দশ ঘটিকায় রাজধানী মাদ্রিদের বাঙ্গালি অধ্যুষিত লাভাপিয়েসের বাংলা টাউন রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয় এ সভা।সংগঠনের সভাপতি আব্বাস উদ্দিনের সভাপতিত্বে ও সিনিয়র সহ সাধারন সম্পাদক সাইফুল আমিনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সায়েদ মিয়া।
সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন ধর্ম সম্পাদক আনাস আহমেদ চৌধুরী।
গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের নবনির্বাচিত কমিটির সভাপতি হবিগঞ্জের কৃতি সন্তান হওয়ায় ও আরও বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল বৃন্দদের হবিগঞ্জ জেলা এসোসিয়েশন ইন স্পেনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।এসময় বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও গ্রেটার সিলেটের সভাপতি আব্দুল মুজাক্কির, সিনিয়র সহ সভাপতি আলি হোসেন চৌধুরী, ইছলাম উদ্দিন,আব্দুল হামিদ, রুবেল রানা, মিজান চৌধুরী, হামিদুর রাহমান,হাফিজ শেখ, খিজির আহমেদ প্রমুখ।
অন্যান্য দের মধ্যে উপস্থিত ছিলেন ফারুক আহমেদ, মুহিবুর রাহমান,গোলাম আহাদ,এমরান মিয়া,নুর আহমেদ,চুনু মিয়া,ফখরুল আহমেদ,কাজী মিজান,টিটু আহমেদ,রাজু আহমেদ,মোবাসশির মিয়া,মখদ্দছ মিয়া,সিরাজুল ইছলাম, সুজন আদনান,সাইদুল ইছলাম, ইনছান উদ্দিন,হাবিবুর রাহমান, আহমেদ মিয়া,আল আমিন মিয়া, সাইফুর রহমান, কামরুল হাসান।
সভায় বক্তারা বলেন গ্রেটার সিলেট এসোসিয়েশন এর বিরুদ্ধে যেকোনো ষড়যন্ত্র মোকাবিলা করতে আমরা হবিগঞ্জবাসী সর্বদা প্রস্তুত রয়েছি।
সংগঠনের সভাপতি আব্বাস উদ্দিন উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে ঐক্যবদ্ধভাবে সংগঠনকে এগিয়ে নিয়ে যাওয়ার এবং আগামীতে মাদ্রিদে হবিগঞ্জবাসীর একটি মিলন মেলা করার প্রত্যয় ব্যক্ত করেন।