সর্বশেষ
 নকশী বাংলা ফাউন্ডেশন সিলেটের ইফতার ও দোয়া মাহফিল সাবেক সাংসদ দিলদার হোসেন সেলিম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এম আসকির আলী গ্রীসে বিয়ানীবাজার এর যুবক নিখোঁজ।খুঁজে পেতে সাহায্য কামনা স্পেনের রাজার কাছে পরিচয় পত্র প্রদান করলেন বাংলাদেশের রাষ্ট্রদূত সহজ হলো স্পেনের অভিবাসী আইন, সুবিধা পাবে বাংলাদেশিরা প্রফেসর সিরাজ ওয়াজিদ-এর ভ্রমণকাহিনী গ্রন্থ ‘ভারতের পথে পথে’ এখন বাজারে পাওয়া যাচ্ছে গ্রীসে দুই ভাই এর খুনি শনাক্ত দুই নারীকে ‘কন্ট্রাক্ট ম্যারেজ’ করেছিলেন মামুনুল ফরেন ফ্রেন্ডশিপ অর্গানাইজেশন ট্রাষ্টের উদ্যোগে মাহে রমজানের কর্মসূচী বাস্থবায়ন স্পেনের মাদ্রিদ কমিউনিটির আঞ্চলিক সংসদ নির্বাচনে প্রচারণা

একদিনে রেকর্ড ৭৭ জনের মৃত্যু,শনাক্ত ৫৩৪৩

  |  ১৫:৩৭, এপ্রিল ১০, ২০২১

দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরো ৭৭ জনের মৃত্যু হয়েছে। মৃত্যুতে এটা রেকর্ড। এর আগে গত বৃহস্পতিবার ৮ ই এপ্রিল মৃত্যুর রেকর্ড ছিল ৭৪ জন। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ৯ হাজার ৬৬১জনে। নতুন করে রোগী শনাক্ত হয়েছে ৫৩৪৩জন।

মোট শনাক্ত ৬ লাখ ৭৮হাজার ৯৩৭জনে দাঁড়িয়েছে। ২৪ ঘণ্টায় ৩৮৩৭ জন এবং এখন পর্যন্ত ৫ লাখ ৭২হাজার ৩৭৮জন সুস্থ হয়ে উঠেছেন। আজ স্বাস্থ্য অধিদপ্তরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে আরো জানানো হয়, ২৪৩টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ২৫হাজার ১৮৫টি নমুনা সংগ্রহ এবং ২৬হাজার ৭৭টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এখন পর্যন্ত ৪৯লাখ ৭৩হাজার৪৮৯টি নমুনা পরীক্ষা করা হয়েছে।

২৪ ঘণ্টায় শনাক্তের হার ২০ দশমিক ৪৯শতাংশ।

শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৮৪ দশমিক ৩০শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক ৪২শতাংশ।

এ বিভাগের অন্যান্য সংবাদ