এম সি কলেজ এইচএসসি’৯৪ এর ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:০৬ অপরাহ্ণ, |                          

বুধবার (২৪ এপ্রিল) সন্ধ্যায় এম সি কলেজ এইচএসসি’৯৪ ব্যাচের ঈদ পুনর্মিলনী ও ঈদ পরবর্তী এক আড্ডা অনুষ্ঠিত হয়েছে।

নগরীর শাহী ঈদগাস্থ এক অভিজাত রেস্টুরেন্টে কমিটির সভাপতি ছাতক ইউনিয়ন এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক মো. কামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নব নির্বাচিত সভাপতি প্রফেসর মো: আনোয়ার হোসেন, অস্ট্রেলিয়া প্রবাসী জুটন আচার্য্য, ইউকে প্রবাসী শাহাদত হোসেন মুহিত, সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজের সহকারী অধ্যাপক ডাঃ সাবের ও এসএমপি,সিলেটের এয়ারপোর্ট থানার ওসি নুনু মিয়াকে এবং অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনা ও আয়োজনের জন্য শাবিপ্রবি’র প্রফেসর ড. খালিদুর রহমানকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

জমজমাট আড্ডা,গল্প,প্রবাসী বন্ধুদের স্মৃতিস্মারণসহ এক অন্যরকম অনুভূতি অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তোলে। কমিটির পক্ষ থেকে সকলকে ঈদুল ফিতর ও বাংলা নববর্ষের শুভেচ্ছা জানানো হয়।

সভায় উপস্থিত ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক ও শাবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি মো. আনোয়ার হোসেন,শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. খালিদুর রহমান,সিলেট সিটি কর্পোরেশনের ১৯ নং ওয়ার্ডের কাউন্সিলর শওকত আমীন তৌহিদ,অস্ট্রেলিয়া প্রবাসী জুটন আচার্য্য,যুক্তরাজ্য প্রবাসী শাহাদাত হোসেন মুহিত, বিশিষ্ট ব্যবসায়ী ফয়েজ আহমদ,এম সি কলেজের পরিসংখ্যান বিভাগের চেয়ারম্যান ও সহযোগী অধ্যাপক মো: মহসীন আলী, এম সি কলেজের গণিত বিভাগের সহকারী অধ্যাপক মো: কামারুজ্জামান আলমগীর, সাউথ ইস্ট ব্যাংক চৌহাট্রা শাখার ম্যানেজার (অপারেশন) শুয়েবুর রহমান, সিলেট জেলা বারের আইনজীবি হুমায়ুন রশীদ শুয়েব (এডভোকেট),সিলেট অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক আলোকিত সিলেটের ভারপ্রাপ্ত সম্পাদক গোলজার আহমদ হেলাল, এস এম পি’র এয়ারপোর্ট থানার ওসি নুনু মিয়া,সুনামগঞ্জ সরকারী জুবিলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক গোলাম দস্তগীর টিপু,সার্ক ইন্টারন্যাশনাল কলেজের প্রিন্সিপাল মহিউদ্দিন ফারুক,ইউসিবিল সিলেট শিবগঞ্জ শাখার ম্যানেজার( অপারেশন) মো: ইকবাল আহমদ,সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের সহকারি অধ্যাপক মেডিসিন বিশেষজ্ঞ ডা: মো. সাবের আহমদ,এক্সিম ব্যাংক জগন্নাথপুর শাখার ম্যানেজার রেজাউর রফিক রতন,সিলেট সরকারি টেকনিক্যাল কলেজের বিভাগীয় প্রধান(নন টেক) রশিদ আহমদ, নগরীর ব্যবসায়ী মোফাজ্জল ইমাম রুহেল, বালাগঞ্জ কৃষি ব্যাংকের ম্যানেজার এএফম শহিদুল ইসলাম,ডাচ বাংলা ব্যাংক বিশ্বনাথের ডেপুটি ম্যানাজার সাজ্জাদুর রহমান,সুনামগঞ্জ এর ব্যবসায়ী জহিরুল ইসলাম,বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলার, ডিস্ট্রিবিউটর এন্ড পেট্রোল পাম্প ওউনারস এসোসিয়েশন সিলেটের ভাইস প্রেসিডেন্ট খান মুহাম্মদ ফরিদ উদ্দিন বাবর, ব্যবসায়ী শাহজাহান আলী,ইউনানী মেডিকেল অফিসার ও বিশেষজ্ঞ চিকিৎসক ডা: জালাল উদ্দিন,প্রাইম ব্যাংকের অফিসার মোশতাক আহমদ প্রমুখ।

সভায় ব্যাংকার শুয়েবুর রহমানের মায়ের ইন্তেকাল ও ব্যবসায়ী তানিম দত্তের মাতৃবিয়োগে গভীর শোক প্রকাশ করা হয়।তাদের বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়। পরে রাতের খাবার গ্রহণের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।