সিলেট সদরবাসীর উন্নয়ন ও সেবা করা আমার জীবনের লালিত স্বপ্ন; অধ্যক্ষ সুজাত আলী রফিক

প্রকাশিত: ৪:৩৩ অপরাহ্ণ, |                          

সিলেট সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী অধ্যক্ষ মো,সুজাত আলী রফিক বলেছেন, সিলেট সদরবাসীর উন্নয়ন ও সেবা করা আমার জীবনের লালিত স্বপ্ন। সকলের সহযোগিতায় আমি সেটার বাস্তবায়ন চাই।
তিনি মঙ্গলবার বিকেল ও রাতে সিলেট সদর উপজেলার বিভিন্নস্থানে গণসংযোগ ও নির্বাচনী পথসভায় এ বক্তব্য রাখেন। এসময় তিনি বলেন,আমার রাজনৈতিক জীবনের মুল লক্ষ্য গণমানুষের কল্যানে কাজ করা,বিগত দিনে আমি সকল সময়ই মাঠে ময়দানে মানুষের সুখে দুঃখে পাশে থেকে কাজ করেছি।
মানব সেবার মহান ব্রত নিয়ে সারা জীবন নিজেকে বিলিয়ে দিতে চাই। তিনি আগামী উপজেলা নির্বাচনে সিলেট সদরবাসীর সার্বিক উন্নয় ও কল্যানে কাপ পিরিচ মার্কায় ভোট দিয়ে তাকে জয়যুক্ত করার জন্য সদরবাসীর প্রতি আহবান জানান।
তিনি উপজেলার খাদিমপাড়া ইউনিয়নের বিভিন্নস্থানে, লাক্কারতুরার চা বাগান,উমাইরগাঁও,দৌকড়ি,নোওয়াগাঁও এলাকায় গণসংযোগ ও পথসভায় যোগদেন।
এসকল সভায় বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের সাবেক সদস্য ও উপজেলা আওয়ামীলীগ নেতা মোহাম্মদ শাহনুর, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সাধারন সম্পাদক ফারুক খাঁন,সাবেক সাংগঠনিক সম্পাদক আমির উদ্দিন আহমদ, প্রচার সম্পাদক মকসুদ আহমদ মকসুদ,চা শ্রমিক নেতা রাজু গোয়ালা,হাটখোলা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক আব্দুর রহমান সহ স্হানীয় নেতৃবৃন্দ।