SylhetNewsWorld | ইরানে তুষার ঝড়ে নিহত বেড়ে ১০ - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু সাবেক কর্মকর্তাদের দেশে ফেরার আহ্বান জানিয়েছেন তালেবান প্রধানমন্ত্রী

ইরানে তুষার ঝড়ে নিহত বেড়ে ১০

  |  ০৯:৪৫, ডিসেম্বর ২৭, ২০২০

ইরানে ভয়াবহ তুষার ঝড়ে অন্তত ১০ পর্বতারোহীর মৃত্যু হয়েছে। এখনও কমপক্ষে আরও ৭ জন নিখোঁজ রয়েছেন।

স্কি রিসোর্টে যাওয়ার পথে তারা শনিবার প্রচণ্ড তুষার ঝড়ে কবলে পড়ে প্রাণ হারান বলে জানিয়েছে ইরান রেড ক্রিসেন্ট সোসাইটি (আইআরসিএস)।

এ ঘটনায় নিখোঁজ অন্য পর্বতারোহীদের সন্ধানে অভিযান চলছে। আহার, দারাবাদ ও কলাকচল স্কি রিসোর্টে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। খবর আনাদোলু ও বিবিসির।

গত শুক্রবার থেকে এসব পার্বত্যাঞ্চলে প্রচণ্ড তুষারপাত শুরু হয়। কতজন এ পর্যন্ত মারা গেছেন এবং কতজন নিখোঁজ আছেন, তাদের সঠিক সংখ্যা এখনও জানা যায়নি।

এ পর্যন্ত ১০ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, আরও বেশ কয়েকজন চাপা পড়েছেন বরফের নিচে। ইরানের রাজধানী তেহরানের আলবুর্জ পার্বত্যাঞ্চলে ওই তুষার ঝড়ের ঘটনা ঘটে।

এ বিভাগের অন্যান্য সংবাদ