সিলেটস্থ সুনামগঞ্জ সমিতির কার্যকরী কমিটির মাসিক সভা ও ঈদ পুণর্মিলনী

প্রকাশিত: ১০:৫৬ অপরাহ্ণ, |                          

সিলেটস্থ সুনামগঞ্জ সমিতির কার্যকরী কমিটির মাসিক সভা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান গত ১০ জুলাই বুধবার সন্ধ্যায় নগরীর দরগা গেইটস্থ কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের সাহিত্য আসর কক্ষে অনুষ্ঠিত হয়।
সুনামগঞ্জ সমিতি সিলেটের সভাপতি মোঃ নাসিম হোসাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক ছাব্বির আহমদ এর পরিচালনা অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন সমিতির উপদেষ্টা আতাউর রহমান, আরিফ মিয়া। বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আলহাজ্ব তারা মিয়া, গোলাম কাদের চৌধুরী, দেওয়ান মাহমুদ রাজা চৌধুরী, আব্দুল মুকিত, সৈয়দ কাওছার আহমদ এডভোকেট, অধ্যাপক মনিরুল ইসলাম, অধ্যাপক কাসমির রেজা, সৈয়দ বদরুল আলম, অধ্যাপক সাখাওয়াত হোসেন, অধ্যাপক খছরুজ্জামান, আমিরুল ইসলাম চৌধুরী, আশরাফুর রহমান চৌধুরীর, এম রসিদ আহমদ, সৈয়দ নেছার আহমদ, এটি এম তারেক, রাকিব উল্লা, মুস্তাফিজুর রহমান, আতিক রেজা চৌধুরী, মাওলানা আব্দুল মালিক চৌধুরী প্রমুখ।
সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ছাব্বির আহমদ সবাইকে অবহিত করেন আগামী ডিসেম্বর ২০২৪-এ সিলেটস্থ সুনামগঞ্জ সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত হবে।
এ উপলক্ষে সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ করার জন্য ২ দুটি উপ-কমিটি গঠন এবং গুরুত্বপূর্ণ বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সভায় বক্তারা বলেন, পবিত্র ঈদুল আজহা আমাদেরকে ত্যাগের শিক্ষা দেয়। এই ত্যাগের শিক্ষাকে আমাদের দৈনন্দিন জীবনে প্রতিফলিত করতে হবে। সামাজিক ও পারিবারিক বন্ধনকে আরো সুদৃড় করতে সবাই আন্তরিকতার সাথে কাজ করতে হবে। বক্তারা বলেন, সিলেটস্থ সুনামগঞ্জ সমিতি মানবসেবামূলক কাজ, শিক্ষা, চিকিৎসা, সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজে ভূমিকা রাখছে। সেই দ্বারা অব্যাহত রেখে সমিতির নেতৃবৃন্দদের দেশের কল্যাণে কাজ করার আহবান জানান। বিজ্ঞপ্তি