সর্বশেষ
 গ্রিসে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল সাবান মিয়ার সাবেক ছাত্রদল নেতা আলী চৌধুরীর বাসায় সন্ত্রাসী হামলা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্রনেতা জহির উদ্দিন ইমন জিএসসি ইউকের উদ্দ্যোগে সুনামগঞ্জে “ঈদ স্মাইল প্রজেক্ট” এর নগদ অর্থ বিতরণ তাহিরপুরে হাজী আব্দুল অদুদ-র পরিবারের পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ এন.আর.বি ব্যাংক লিঃ এর মোঃ জামিল ইকবাল ও পরিচালক জাহেদ ইকবাল এর ঈদ উপহার বিতরণ স্পেনে কোথায় কখন ঈদুল ফিতরের জামাত হবে জিএসসি ইউকের উদ্দ্যোগে জগন্নাথপুরে “ঈদ স্মাইল প্রজেক্ট” এর নগদ অর্থ বিতরণ নকশী বাংলা ফাউন্ডেশন সিলেটের ইফতার ও দোয়া মাহফিল সাবেক সাংসদ দিলদার হোসেন সেলিম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এম আসকির আলী

যুক্তরাষ্ট্রে গোলাগুলিতে তিনজন নিহত

  |  ০৯:৪৩, ডিসেম্বর ২৭, ২০২০

যুক্তরাষ্ট্রে গোলাগুলির ঘটনায় তিনজন নিহত হয়েছে। স্থানীয় সময় শনিবার রাতে ইলিনয়েস অঙ্গরাজ্যে গোলাগুলির ঘটনায় আরো অন্তত চারজন আহত হয়েছে বলে জানা গেছে।

এবিসি নিউজের খবরে বলা হয়, এক বন্দুকধারী এলোপাতাড়ি গুলিতে তিনজন নিহত হয়। তবে কর্তৃপক্ষ একে লক্ষ্যহীন হামলা বলে ধারণা করছে। এক সংবাদ সম্মেলনে রকফোর্ড পুলিশের প্রধান ড্যান ও’শি জানিয়েছেন, এই হামলার সঙ্গে সম্পৃক্ত সন্দেহে একজনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তিনি জানিয়েছেন, যে দু’জন গুলি চালিয়েছে তারা কিশোর।

তবে গোলাগুলির ঘটনায় নিহতদের পরিচয় এখনো জানা যায়নি। এছাড়া ওই হামলা সম্পর্কে বিস্তারিত কোনো তথ্যও জানানো হয়নি। যে ব্যক্তিকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে তার সম্পর্কে এখনও পরিষ্কার কোনো তথ্য দেয়নি পুলিশ।

গোলাগুলির ঘটনার সময় পুলিশ কাউকে গুলি করেনি বলে উল্লেখ করেছেন ড্যান ও’শি।

তিনি জানিয়েছেন, পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে আছে। উত্তর-পশ্চিমাঞ্চলীয় শিকাগো থেকে মাত্র ৮০ মাইল দূরে রকফোর্ড অবস্থিত।

রকফোর্ড রেজিস্টার স্টার এক প্রতিবেদনে জানিয়েছে, ১৯৬৫ সাল থেকে এখন পর্যন্ত চলতি বছরই ওই শহরে সবচেয়ে বেশি হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এ বছর ৩৫ জন নিহত হয়েছে। যা ১৯৯৬ সালের রেকর্ডকে অতিক্রম করে গেছে। সে বছর ৩১ জন নিহত হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ