SylhetNewsWorld | কলম্বিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে প্রাণ গেল ২০ জনের - SylhetNewsWorld
সর্বশেষ
 সেচ্ছাসেবক দল সুইডেন শাখার সদস্য সংগ্রহ কর্মসূচি সিলেটে লিভার সংক্রান্ত সচেতনামূলক সভা অনুষ্ঠিত অশ্রুঝরা মুনাজাতে লাখো মানুষের ‘আমিন’ ধ্বনি : সমাপ্ত হলো ঐতিহাসিক ইজতেমা সিলেটে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকট নাসির উদ্দিন খান সামাদ আজাদ ও ড. হারিছ আলী স্মৃতি বৃত্তি-২০২২ পরীক্ষা অনুষ্ঠিত স্পেনে বৃহত্তর কুমিল্লা সমিতির অভিষেক অনুস্টিত মাদ্রিদে শাহজালাল লতিফিয়া মসজিদে শানে রিসালাত সম্মেলন মাদ্রিদে আঞ্জুমানে আল ইসলাহ’র কাউন্সিল সম্পন্ন ফ্রান্স জাসাসের উৎসবমুখর কর্মীসভা অনুষ্ঠিত আনজুমানে আল ইসলাহ ফ্রান্সের সাধারণ সভা ও কাউন্সিল অনুষ্ঠিত

কলম্বিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে প্রাণ গেল ২০ জনের

  |  ১৩:১২, অক্টোবর ১৬, ২০২২

কলম্বিয়ায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ে ধাক্কা লেগে উল্টে গিয়ে অন্তত ২০ জন নিহত হয়েছেন।

এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৫ যাত্রী। শনিবার দেশটির দক্ষিণ-পশ্চিমাঞ্চলের প্যান-আমেরিকান মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। খবর আলজাজিরার।

বাসটি বন্দরনগরী টুমাকো থেকে কলম্বিয়ার আরেক বন্দরনগরী কালীর দিকে যাচ্ছিল। মাঝপথে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, বাস দুর্ঘটনায় ২০ জনের মৃত্যু হয়েছে এবং যারা আহত হয়েছেন তাদের মধ্যে তিন বছর বয়সি এক মেয়েশিশু এবং আট বছরের এক ছেলেশিশু রয়েছে।

প্রাথমিক তদন্তে জানানো হয়েছে, ঘনকুয়াশা থাকার কারণে চালক গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। দুর্ঘটনা ঘটার পর দীর্ঘ ৯ ঘণ্টা উদ্ধার অভিযান চালিয়ে সড়কের পরিস্থিতি স্বাভাবিক করে পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা।

এ বিভাগের অন্যান্য সংবাদ