SylhetNewsWorld | বাংলাদেশিসহ ৫০১ অবৈধ অভিবাসী মালয়েশিয়ায় আটক - SylhetNewsWorld
সর্বশেষ
 সেচ্ছাসেবক দল সুইডেন শাখার সদস্য সংগ্রহ কর্মসূচি সিলেটে লিভার সংক্রান্ত সচেতনামূলক সভা অনুষ্ঠিত অশ্রুঝরা মুনাজাতে লাখো মানুষের ‘আমিন’ ধ্বনি : সমাপ্ত হলো ঐতিহাসিক ইজতেমা সিলেটে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকট নাসির উদ্দিন খান সামাদ আজাদ ও ড. হারিছ আলী স্মৃতি বৃত্তি-২০২২ পরীক্ষা অনুষ্ঠিত স্পেনে বৃহত্তর কুমিল্লা সমিতির অভিষেক অনুস্টিত মাদ্রিদে শাহজালাল লতিফিয়া মসজিদে শানে রিসালাত সম্মেলন মাদ্রিদে আঞ্জুমানে আল ইসলাহ’র কাউন্সিল সম্পন্ন ফ্রান্স জাসাসের উৎসবমুখর কর্মীসভা অনুষ্ঠিত আনজুমানে আল ইসলাহ ফ্রান্সের সাধারণ সভা ও কাউন্সিল অনুষ্ঠিত

বাংলাদেশিসহ ৫০১ অবৈধ অভিবাসী মালয়েশিয়ায় আটক

  |  ১২:৩৮, অক্টোবর ১৬, ২০২২

মালয়েশিয়ায় অবৈধ অভিবাসীদের গ্রেপ্তারে অভিযান চালিয়ে বাংলাদেশিসহ ৫০১ জনকে আটক করেছে দেশটির অভিবাসন বিভাগ। স্থানীয় সময় শুক্রবার (১৪ অক্টোবর) মধ্যরাতে সেলানগর ইমিগ্রেশন বিভাগের ৭৮ জনের একটি টিম এই অভিযান চালায়।

আটকদের মধ্যে বাংলাদেশ ছাড়াও ভারত, পাকিস্তান, নেপাল, ইন্দোনেশিয়া ও শ্রীলঙ্কার নাগরিকরা আছেন।

সেলানগর ইমিগ্রেশনের উপ-পরিচালক (নিয়ন্ত্রণ) টারমিজি তালিব আলী হোসেন জানান, স্থানীয় নাগরিকদের গোপন তথ্যের ভিত্তিতে শাহআলম এর ২২ নম্বর সেকশনে একটি পণ্য সামগ্রী প্যাকেজিং কোম্পানিতে অভিযান পরিচালনা করে ৫০১ জন অবৈধ অভিবাসীকে আটক করা হয়। আটককৃতদের বয়স ১৫ থেকে ৫২ বছরের মধ্যে।

মামলাটি ইমিগ্রেশন অ্যাক্ট ১৯৫৯/৬৩ এবং ইমিগ্রেশন রেগুলেশন ১৯৬৩ অনুযায়ী তদন্ত করা হচ্ছে বলে জানান টারমিজি।

এ বিভাগের অন্যান্য সংবাদ