SylhetNewsWorld | অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু সাবেক কর্মকর্তাদের দেশে ফেরার আহ্বান জানিয়েছেন তালেবান প্রধানমন্ত্রী

অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী

  |  ১০:৪০, সেপ্টেম্বর ০৯, ২০২১

আরেকজনের জীবন বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রাশিয়ার জরুরি পরিস্থিতি বিষয়ক মন্ত্রী ইয়েভগেনি জিনিচেভ। দেশটির আর্কটিক অঞ্চলে এক বেসামরিক প্রতিরক্ষা বিষয়ক মহড়া চলাকালীন এক দুর্ঘটনায় প্রাণ হারান তিনি। নোরিলস্ক শহরে ওই দুর্ঘটনাটি ঘটে। বিবিসির খবরে জানানো হয়েছে, একজন ক্যামেরাম্যান একটি খাঁদে পরে গেলে তাকে উদ্ধার করতে লাফ দেন মন্ত্রী জিনিচেভ। এতে একটি পাথরে আঘাত লেগে মৃত্যু হয় মন্ত্রীর। প্রথমে পরে যাওয়া ক্যামেরাম্যানও মারা গেছেন। নিহত ওই ক্যামেরাম্যানের নাম আলেকজান্ডার মেলনিক।

তিনি যেই মন্ত্রণালয়ের দায়িত্বে ছিলেন সেখান থেকে দেয়া এক বিবৃতিতে বলা হয়, আমরা অত্যন্ত ভারাক্রান্ত মন নিয়ে জানাচ্ছি যে, নোরিলস্কে এক অনুশীলন চলাকালীন একজনের জীবন বাঁচাতে গিয়ে মন্ত্রী ইয়েভগেনি জিনিচেভ দুঃখজনকভাবে মারা গেছেন। তিনি ২০১৮ সাল থেকে জরুরি পরিস্থিতি বিষয়ক মন্ত্রী ছিলেন।

তিনি প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের ঘনিষ্ঠ ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ