SylhetNewsWorld | বিজেপি কর্মীদের হাতে তৃণমূল নেতা খুন - SylhetNewsWorld
সর্বশেষ
 গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন স্পেনের মন্ত্রীর সাথে বাংলাদেশের রেলমন্ত্রীর দ্বিপক্ষীয় বৈঠক অনুষ্ঠিত মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন গ্রিসে রন্ধন শিল্পের প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করলেন প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে বাংলাদেশিদের জন্য শ্রমবাজার উন্মুক্ত ও বাংলা স্কুল প্রতিষ্ঠা সিলেট সদর উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্সের কমিটি সিলেট চেম্বারের নির্বাচন শতভাগ নিরপেক্ষ করতে আমরা বদ্ধপরিকর: জলিল প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে

বিজেপি কর্মীদের হাতে তৃণমূল নেতা খুন

  |  ১৬:১৭, এপ্রিল ০৭, ২০২১

পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনে এক তৃণমূল নেতাকে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে খুন করেছে বিজেপি কর্মীরা। আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে এই তথ্য পাওয়া গেছে।

মঙ্গলবার তৃতীয় দফার ভোটগ্রহণ চলাকালীন গোঘাটের এই ঘটনা ঘটে বলে অভিযোগ করেছে তৃণমূল। নিহত সুনীল রায় (৭২) গোঘাটে তৃণমূলের বুথ সভাপতি ছিলেন। বিজেপি কর্মীরা তাঁকে ধাক্কা মেরে ফেলে দেন বলে অভিযোগ করেছে তৃণমূল।

তৃণমূলের দাবি, সুনীল ভোট দিয়ে ফেরার সময় বিজেপির কর্মীরা তাকে ধাক্কা মেরে ফেলে দেয়। এর ফলে পড়ে গিয়ে গুরুতর আঘাত পান ওই নেতা। পরে তার মৃত্যু হয়।

সুনীলের বাড়ি গোঘাটের ফলুই এলাকায়। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আরামবাগ মহকুমা হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

গোঘাটের হাটপুকুরে তৃণমূল কর্মী বুথ এজেন্ট বিকাশ রায় বলেন, বাবা দীর্ঘদিনের তৃণমূল কর্মী। আগে একাধিকবার তাকে মারধর করা হয়েছে। হুমকি দেয়া হয়েছে বিজেপির পক্ষ থেকে।

মঙ্গলবার ফলুই-এর একটি বুথে এজেন্ট হিসাবে কাজ করছিলেন বিকাশ। তার অভিযোগ, বাবা ভোট দিয়ে ফেরার সময় তাকে ঠেলে ফেলে দেয় বিজেপির কর্মীরা।

গোঘাটের তৃণমূল প্রার্থী মানস মজুমদারের অভিযোগ, নব্য বিজেপি যারা সিপিএম ছেড়ে বিজেপিতে গিয়েছেন, তারাই এই কাজ করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ