SylhetNewsWorld | বক্তব্য দিতে গিয়ে মঞ্চেই জাতীয় পার্টির নেতার মৃত্যু - SylhetNewsWorld
সর্বশেষ
 গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন স্পেনের মন্ত্রীর সাথে বাংলাদেশের রেলমন্ত্রীর দ্বিপক্ষীয় বৈঠক অনুষ্ঠিত মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন গ্রিসে রন্ধন শিল্পের প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করলেন প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে বাংলাদেশিদের জন্য শ্রমবাজার উন্মুক্ত ও বাংলা স্কুল প্রতিষ্ঠা সিলেট সদর উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্সের কমিটি সিলেট চেম্বারের নির্বাচন শতভাগ নিরপেক্ষ করতে আমরা বদ্ধপরিকর: জলিল প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে

বক্তব্য দিতে গিয়ে মঞ্চেই জাতীয় পার্টির নেতার মৃত্যু

  |  ১৪:১০, ফেব্রুয়ারি ২৭, ২০২১

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় কর্মী সম্মেলনে বক্তব্য দেওয়ার সময় মঞ্চেই জাতীয় পার্টির নেতা মশিয়ার রহমানের (৬২) মৃত্যু হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় বড়ভিটা ইউনিয়ন জাতীয় পার্টির কর্মী সম্মেলনের স্টেজে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন।

মৃত মশিয়ার রহমান উপজেলার বড়ভিটা কাছারীপাড়া গ্রামের মৃত আসান উদ্দিন সরকারের ছেলে ও জাতীয় পার্টির বড়ভিটা ইউনিয়ন আহ্বায়ক কমিটির সদস্য।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বড়ভিটা বাজারসংলগ্ন চেয়ারম্যানের চাতালে ইউনিয়ন জাতীয় পার্টির মতবিনিময় ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।
ওই সম্মেলনে উত্তেজিত হয়ে বক্তব্য দেয়ার সময় তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে স্টেজে ঢলে পড়েন। সেখান থেকে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বড়ভিটা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ও ইউপি চেয়ারম্যান ফজলার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার পারিবারিক করবস্থানে মশিয়ার রহমানের মরদেহ দাফন করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ