সিলেটে ১৪ দিন ধরে নিখোঁজ মানসিক ভারসাম্যহীন জুয়েল সরকার

প্রকাশিত: ৩:২৬ অপরাহ্ণ, |                          

মইনুল হাসান আবির, (স্টাফ রিপোর্টার):
সিলেটের হাওয়াপাড়া মসজিদের সামনে থেকে বুদ্ধিপ্রতিবন্ধী ও মানসিক ভারসাম্যহীন জুয়েল সরকার (২৬) গত ১৪ দিন যাবৎ নিখোঁজ রয়েছে। এ ঘটনায় কোতেয়ারী মডেল থানায় তার পিতা নিরঞ্জন সরকার নিখোঁজ সাধারণ ডায়েরী (জিডি) করেছেন।

গত শনিবার, ৪ মে। নিরঞ্জন সরকার তার ছেলে বুদ্ধিপ্রতিবন্ধী ও মানসিক ভারসাম্যহীন জুয়েল সরকার (২৬) কে সাথে নিয়ে ভ্যানগাড়িতে করে সবজি বিক্রি করেন। প্রতি দিনের ন্যায় দুপুর ১২:০০ টায় হাওয়াপাড়া মসজিদের সামনে সবজি বিক্রি ভ্যানগাড়িতে বসিয়ে তার বাবা পার্শবর্তী দোকনে চা খেতে গিয়েছিল তখন থেকেই ছেলেটি নিখোঁজ। সম্ভাব্য সকল জায়গায় এবং আত্মীয় স্বজনদের বাসা বাড়িতে খোঁজাখুজি করা হয়েছে এখন পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যাওয়া যায়নি।

নিখোঁজ জুয়েল সরকার খোজারগাঁও, জামালগঞ্জ থানার সুনামগঞ্জে বাড়ি। বর্তমানে তারা সিলেটের নয়াবাজার, আখালিয়ার বাসিন্দা। গত (৫ মে, রবিবার) তার বাবা কোতেয়ারী মডেল থানায় নিখোঁজ সাধারণ ডায়েরী করেছেন জিডি নং: ৪০১, (০৫/০৫/২৪)।

উল্লেখ্য, সে এর আগেও একবার হারিয়ে গিয়েছিলো সেবার উপশহর থেকে তাকে পাওয়া যায়। নিখোঁজ জুয়েল সরকারের বয়স ২৬ বছর। উচ্চতা আনুমানিক ৫ ফুট ৬ ইঞ্চি। তার পড়নে কালো রংয়ের ফুলশার্ট ও সাদা রংয়ের পায়জামা ছিল। ছেলেটি ভালো করে কথা বলতে পারেনা শুধু তার নাম বলতে পারে।

কোন সহৃদয় ব্যক্তি তার কোন সন্ধান পেলে ০১৭৩৪১০৮৯৮৩, ০১৭৪১৯৮২৯০৩ (নিখোঁজের বাবা) নাম্বারে যোগাযোগের অনুরোধ জানানো হয়েছে। অন্যথায় নিকটস্থ থানায় ছেলেটাকে দিয়ে আসবেন, কারন থানায় এ ব্যাপারে জিডি করা আছে।