SylhetNewsWorld | লেখক মুশতাক আহমেদের মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি - SylhetNewsWorld
সর্বশেষ
 গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন স্পেনের মন্ত্রীর সাথে বাংলাদেশের রেলমন্ত্রীর দ্বিপক্ষীয় বৈঠক অনুষ্ঠিত মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন গ্রিসে রন্ধন শিল্পের প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করলেন প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে বাংলাদেশিদের জন্য শ্রমবাজার উন্মুক্ত ও বাংলা স্কুল প্রতিষ্ঠা সিলেট সদর উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্সের কমিটি সিলেট চেম্বারের নির্বাচন শতভাগ নিরপেক্ষ করতে আমরা বদ্ধপরিকর: জলিল প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে

লেখক মুশতাক আহমেদের মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি

  |  ১৪:০৯, ফেব্রুয়ারি ২৭, ২০২১

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে লেখক ও ব্লগার মুশতাক আহমেদের মৃত্যুর ঘটনায় গাজীপুর জেলা প্রশাসন দুই সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে। নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাবিবা ও ওয়াসিউজ্জামানকে তদন্তের দায়িত্ব দিয়ে আগামী দুই কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে। জেলা প্রশাসক (ডিসি) এস এম তরিকুল ইসলাম এ তথ্য জানান।

প্রসঙ্গত, বৃহস্পতিবার সন্ধ্যায় কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে লেখক ও ব্লগার মুশতাক আহমেদ হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে কারাহাসপাতালে নেওয়া হয়। উন্নত চিকিৎসার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয় তাকে। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা রাত ৮টা ২০ মিনিটে তাকে মৃত ঘোষণা করেন। তিনি নারায়ণগঞ্জের আড়াই হাজার থানার ছোট বালাপুর এলাকার মো. আব্দুর রাজ্জাকের ছেলে।

তিনি ঢাকা মেট্রোপলিটনের রমনা মডেল থানার ২০২০ সালের ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় অভিযুক্ত ছিলেন। ২০২০ সালের ৬ মে ঢাকা জেলে এবং পরে ২৪ আগস্ট থেকে তিনি কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে বন্দী ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ