SylhetNewsWorld | সৌদি যুবরাজের অস্ত্রোপচার - SylhetNewsWorld
সর্বশেষ
 গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন স্পেনের মন্ত্রীর সাথে বাংলাদেশের রেলমন্ত্রীর দ্বিপক্ষীয় বৈঠক অনুষ্ঠিত মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন গ্রিসে রন্ধন শিল্পের প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করলেন প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে বাংলাদেশিদের জন্য শ্রমবাজার উন্মুক্ত ও বাংলা স্কুল প্রতিষ্ঠা সিলেট সদর উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্সের কমিটি সিলেট চেম্বারের নির্বাচন শতভাগ নিরপেক্ষ করতে আমরা বদ্ধপরিকর: জলিল প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে

সৌদি যুবরাজের অস্ত্রোপচার

  |  ১৫:৪৯, ফেব্রুয়ারি ২৫, ২০২১

সৌদি আরবের কার্যত নেতা যুবরাজ মোহাম্মদ বিন সালমানের সফল অস্ত্রোপচার হয়েছে। দেশটির গণমাধ্যম জানায়, তার অ্যাপেন্ডিসাইটস হয়েছিল।

খবরে জানানো হয়, ৩৫ বছর বয়সী যুবরাজের ল্যাপারোসকোপিক সার্জারি সফল হয়েছে। রিয়াদের বাদশাহ ফয়সাল বিশেষায়িত হাসপাতালে বুধবার ভোরেই তার এই অস্ত্রোপচার হয়।

বার্তা সংস্থা এসপিএ জানায়, যুবরাজ সুস্থ আছেন। তিনি স্বতস্ফূর্তভাবে হেঁটে হাসপাতাল থেকে বের হন এবং একটি গাড়ির যাত্রী আসনের সামনে বসেন।

সৌদির আধুনিক ইতিহাসের সবচেয়ে বড় মৌলিক সংস্কার কার্যক্রমের দেখভাল করছেন এই যুবরাজ। রক্ষণশীলতা থেকে বেরিয়ে দেশটিকে অর্থনৈতিক ও সামাজিক সংস্কারের দিকে নিয়ে যাচ্ছেন তিনি।

তবে সাংবাদিক জামাল খাসোগি হত্যা ও মানবাধিকারকর্মীদের নির্যাতনের ঘটনায় বিশ্বজুড়ে তিনি ব্যাপক সমালোচিত হয়েছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ