সর্বশেষ

নিবন্ধন ছাড়া কেন্দ্রে আসলে টিকা দেওয়া হবে না: স্বাস্থ্যমন্ত্রী

  |  ১৭:১৮, ফেব্রুয়ারি ১১, ২০২১

আগে থেকে নিবন্ধন না করে কেন্দ্রে টিকা নিতে গেলে দেওয়া হবে না বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। ফলে কেন্দ্রে গিয়ে তাৎক্ষণিক নিবন্ধন করে টিকা নেওয়ার সুবিধা আর থাকছে না।

মন্ত্রী বলেন, এখন থেকে যারা নিবন্ধন করে আসবেন, শুধু তাদেরই টিকা দেওয়া হবে। কেন্দ্রে আর নিবন্ধন হবে না। সুষ্ঠুভাবে টিকাদান কার্যক্রম চালাতে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। পরিবার পরিকল্পনা অধিদপ্তর আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব মো. আলী নূর, পরিবার পরিকল্পনা অধিদফতরের মহাপরিচালক সাহান আরা বানু প্রমুখ।

অনুষ্ঠানে স্বাস্থ্যমন্ত্রী বলেন, নিবন্ধন না করে অনেকে কেন্দ্রে টিকা নিতে আসছেন। এতে বিভিন্ন কেন্দ্রে অতিরিক্ত ভিড় তৈরি হচ্ছে। এখন থেকে যারা নিবন্ধন করে আসবেন, শুধু তাদেরই টিকা দেওয়া হবে। ভবিষ্যতে যদি টিকাদান কেন্দ্রে নিবন্ধনের প্রয়োজন পড়ে তখন জানানো হবে।

এ পর্যন্ত ১০ লাখের বেশি মানুষ টিকা নেওয়ার জন্য নিবন্ধন করেছেন জানিয়ে জাহিদ মালেক বলেন, নিবন্ধনকারীদের তিন লাখের বেশি মানুষ টিকা নিয়েছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ