SylhetNewsWorld | মান্না ও নুরকে টিকা দিলে ভারতীয় এলার্জি কমে যাবে: জবি ভিসি - SylhetNewsWorld
সর্বশেষ
 সিলেট চেম্বারের নির্বাচন শতভাগ নিরপেক্ষ করতে আমরা বদ্ধপরিকর: জলিল প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে স্পেনে বাংলাদেশী শিশুরা স্পানিশ ক্লাবে ক্রীড়া নৈপূণ্য প্রদর্শন করছে বেগম জিয়ার রোগমুক্তির কামনায় কোকো স্মৃতি সংসদ ইউরোপের দোয়া এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোঃ জামিল ইকবাল দেশের দ্বিতীয় সর্বোচ্চ করদাতা নির্বাচিত স্পেনে স্থানীয় সাংবাদিকদের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময় সভা মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন স্পেনে নির্বাচন কমিশনার খোরশেদ আলম মজুমদার, সদস্য সচিব মোঃ দুলাল সাফা

মান্না ও নুরকে টিকা দিলে ভারতীয় এলার্জি কমে যাবে: জবি ভিসি

  |  ১৭:১৫, ফেব্রুয়ারি ১১, ২০২১

ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাকে টিকা দিলে ভারতীয় এলার্জি কমে যাবে বলে মন্তব্য করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কনভেনশন সেন্টারে করোনার টিকা গ্রহণের পর তিনি এ কথা বলেন।

তিনি বলেন, এলার্জি দুই রকমের। একটি শারীরিক অ্যালার্জি, অন্যটি ভারতীয় অ্যালার্জি। যাদের ভারতীয় অ্যালার্জি আছে, তাদের টিকা না নেওয়াই ভালো। যাদের ভারতীয় অ্যালার্জি, তারা পাকিস্তান থেকে টিকা ক্রয় করুক বা অন্য কোথা থেকেও ক্রয় করুক।

মীজানুর রহমান আরও বলেন, জাফরুল্লাহ চৌধুরী যেহেতু টিকা নিয়ে ফেলেছেন। এখন ডাকসুর সাবেক ভিপি নুরকে টিকা দিলে তার ভারতীয় অ্যালার্জি চলে যাবে। ডাকসুর সাবেক ভিপি নুর ও মাহমুদুর রহমান মান্নাকে টিকা দিলে ভারতীয় অ্যালার্জি কমে যাবে।

নিজে টিকা গ্রহণের ব্যাপারে তিনি বলেন, আমি আজ সস্ত্রীক করোনাভাইরাসের টিকা নিয়েছি। আমার স্ত্রী টিকা নিয়েছেন সাড়ে ৮টায়, আর আমার যেতে দেরি হওয়ায় আমি টিকা নিয়েছি সকাল সাড়ে ৯টায়। এখন পর্যন্ত ভালোই আছি। কোনো রকম সমস্যা বা পার্শ্বপ্রতিক্রিয়া হচ্ছে না। ইনজেকশন দেওয়ার সময়ও কোনো সমস্যা হয়নি।

তিনি আরও বলেন, আমরা ইনজেকশন দেওয়ার সময় যে ব্যথা পাই, সেটিও হয়নি। যারা ইনজেকশন দিলেন, তারা সো এক্সপার্ট। আমি টের পাওয়ার আগেই ইনজেকশন দেওয়া হয়ে গেছে। জাতির কাছে প্রত্যাশা– সবাই যেন করোনাভাইরাসের টিকা গ্রহণে অংশগ্রহণ করে। আর যাদের ভারতীয় অ্যালার্জি আছে, তারা টিকা না নিক।

এ বিভাগের অন্যান্য সংবাদ