SylhetNewsWorld | ভারতীয় নৌবাহিনীর সদস্যকে অপহরণের পর পুড়িয়ে হত্যা - SylhetNewsWorld
সর্বশেষ
 প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে স্পেনে বাংলাদেশী শিশুরা স্পানিশ ক্লাবে ক্রীড়া নৈপূণ্য প্রদর্শন করছে বেগম জিয়ার রোগমুক্তির কামনায় কোকো স্মৃতি সংসদ ইউরোপের দোয়া এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোঃ জামিল ইকবাল দেশের দ্বিতীয় সর্বোচ্চ করদাতা নির্বাচিত স্পেনে স্থানীয় সাংবাদিকদের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময় সভা মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন স্পেনে নির্বাচন কমিশনার খোরশেদ আলম মজুমদার, সদস্য সচিব মোঃ দুলাল সাফা বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন

ভারতীয় নৌবাহিনীর সদস্যকে অপহরণের পর পুড়িয়ে হত্যা

  |  ১৫:০৬, ফেব্রুয়ারি ০৭, ২০২১

অপহরণের পর ভারতীয় নৌবাহিনীর এক সদস্য পুড়িয়ে হত্যা করেছে অপহরণকারীরা।

মুক্তিপণের টাকা না পেয়ে সুরজ কুমার দুবেকে (২৬) হত্যা করা হয়। তিনি তালিমনাড়ুর আইএনএস কোয়েম্বত্তুর প্রশিক্ষণ কেন্দ্রে কর্মরত ছিলেন।

ভারতীয় সংবামাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, কিছুদিন আগে ঝাড়খণ্ডে গ্রামের বাড়িতে ছুটি কাটাতে গিয়েছিলেন সুরজ দুবে। ৩০ জানুয়ারি সেখান থেকে ফেরার পথে চেন্নাই বিমানবন্দর এলাকা থেকে অপহৃত হন তিনি।

পরে তার মোবাইল থেকে পরিবারের সদস্যদের কাছে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। কিন্তু টাকা না পেয়ে অপহরণকারীরা তাকে হত্যার সিদ্ধান্ত নেয়।

গত ২ ফেব্রুয়ারি সুরজকে পালঘরের ঘোলওয়াড় এলাকার জঙ্গলে নিয়ে গিয়ে গায়ে কেরোসিন দিয়ে আগুন ধরিয়ে দেয় অপহরণকারীরা। দুর্বৃত্তরা তাকে মৃত ভেবে ফেলে রেখে গেলে গুরুতর অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

গত শুক্রবার চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার শরীরের ৯০ শতাংশই দগ্ধ হয়েছিল।

এদিকে নিহত সুরজের পরিবার থানায় সাধারণ ডায়েরি (জিডি) করলেও তাকে উদ্ধার করতে না পারায় তোপের মুখে পড়েছে মুম্বাই পুলিশ। তবে থানায় হত্যা মামলা করে জড়িতদের গ্রেফতারে তৎপর হয়েছে পুলিশ।

এ বিভাগের অন্যান্য সংবাদ