SylhetNewsWorld | ট্রাম্পের হোয়াইট হাউজ চিফকে বরখাস্ত করলেন বাইডেন - SylhetNewsWorld
সর্বশেষ
 সেচ্ছাসেবক দল সুইডেন শাখার সদস্য সংগ্রহ কর্মসূচি সিলেটে লিভার সংক্রান্ত সচেতনামূলক সভা অনুষ্ঠিত অশ্রুঝরা মুনাজাতে লাখো মানুষের ‘আমিন’ ধ্বনি : সমাপ্ত হলো ঐতিহাসিক ইজতেমা সিলেটে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকট নাসির উদ্দিন খান সামাদ আজাদ ও ড. হারিছ আলী স্মৃতি বৃত্তি-২০২২ পরীক্ষা অনুষ্ঠিত স্পেনে বৃহত্তর কুমিল্লা সমিতির অভিষেক অনুস্টিত মাদ্রিদে শাহজালাল লতিফিয়া মসজিদে শানে রিসালাত সম্মেলন মাদ্রিদে আঞ্জুমানে আল ইসলাহ’র কাউন্সিল সম্পন্ন ফ্রান্স জাসাসের উৎসবমুখর কর্মীসভা অনুষ্ঠিত আনজুমানে আল ইসলাহ ফ্রান্সের সাধারণ সভা ও কাউন্সিল অনুষ্ঠিত

ট্রাম্পের হোয়াইট হাউজ চিফকে বরখাস্ত করলেন বাইডেন

  |  ১৭:২১, জানুয়ারি ২১, ২০২১

দায়িত্ব নেয়ার প্রথম দিনেই ট্রাম্প প্রশাসনের নিয়োগ দেয়া হোয়াইট হাউজের চিফ উশার তিমোথি হারলেথকে বরখাস্ত করলেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন। এ খবর দিয়েছে মার্কিন সম্প্রচারমাধ্যম সিএনএন।

যুক্তরাষ্ট্রের প্রথা অনুযায়ী বিদায়ী প্রেসিডেন্টরা উত্তরসূরিকে হোয়াইট হাউজে স্বাগত জানান। কিন্তু প্রেসিডেন্ট জো বাইডেন ও ফার্স্ট লেডি জিল বাইডেনকে স্বাগত জানাননি ট্রাম্প দম্পতি। তাদেরকে হোয়াইট হাউজে স্বাগত জানানোর কথা ছিল হোয়াইট হাউজের চিফ উশার তিমোথি হারলেথের।

ধারণা করা হচ্ছে, প্রেসিডেন্ট বাইডেনের কাছের কেউ এই পদে নিয়োগ পেতে পারেন।

২০১৭ সালে তিমোথি হারলেথকে হোয়াইট হাউজে নিয়োগ দিয়েছিলেন মেলানিয়া ট্রাম্প। হারলেথ ওয়াশিংটন ডিসির ট্রাম্প আন্তর্জাতিক হোটেল থেকে হোয়াইট হাউজে এসেছিলেন। সেখানে তিনি কক্ষের ব্যবস্থাপকের দায়িত্বে ছিলেন।

ওবামা প্রশাসনের হোয়াইট হাউজ চিফ অ্যাঞ্জেলা রেইডের স্থলাভিষিক্ত হয়েছিলেন তিমোথি হারলেথ।

অ্যাঞ্জেলা রেইড ২০১১ সালে প্রথম মহিলা হিসেবে এই পদে দায়িত্ব পালন করে ইতিহাস রচনা করেছিলেন। এর আগে তিনি পেন্টাগন সিটির রিটজ কার্লটনে জেনারেল ম্যানেজার ছিলেন।

ট্রাম্প দম্পতি হোয়াইট হাউজের দায়িত্ব নেওয়ার কয়েক মাস পরেই তাকে বরখাস্ত করা হয়েছিল।

এ বিভাগের অন্যান্য সংবাদ