SylhetNewsWorld | পর্তুগালের প্রেসিডেন্ট করোনায় আক্রান্ত - SylhetNewsWorld
সর্বশেষ
 মাদ্রিদে আল আমান মসজিদে’র কুরআন শিক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণ স্পেনে সংবর্ধিত হলেন ছাত্রলীগের সাবেক সভাপতি সিরাজুল ইসলাম তসলু নকশী বাংলা ফাউন্ডেশন সম্পাদকের পিতৃবিয়োগ বিভিন্ন মহলের শোক স্পেনে বায়তুল মুকাররম মসজিদের খাদিম আব্দুস শুক্কুর অসুস্থঃদোয়া কামনা দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

পর্তুগালের প্রেসিডেন্ট করোনায় আক্রান্ত

  |  ০৯:০১, জানুয়ারি ১২, ২০২১

পর্তুগালের প্রেসিডেন্ট মার্সেলো রাবেলো ডি সোসা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ জন্য তিনি তার সকল পাবলিক কর্মসূচি বাতিল করেছেন। দেশটির প্রেসিডেন্ট নির্বাচনের মাত্র দুই সপ্তাহ আগে সোমবার রাতে তার কার্যালয় এ কথা জানায়। এ নির্বাচনে তিনি বিজয়ী হবেন বলে ধারণা করা হচ্ছে। খবর এএফপি’র।

প্রেসিডেন্টের কার্যালয়ের এক বিবৃতিতে বলা হয়, ৭২ বছর বয়সী এ রাষ্ট্র প্রধানের করোনাভাইরাসের উপসর্গ রয়েছে এবং তিনি লিসবনে প্রেসিডেন্ট প্রাসাদে আইসোলেশনে রয়েছেন।

প্রেসিডেন্টের সঙ্গে ঘনিষ্ঠ এক ব্যক্তির করোনাভাইরাস পজিটিভ হওয়ার পর গত বুধবার তিনি কয়েক ঘণ্টা ধরে ‘প্রশাসনিক আইসোলেশনে’ থাকেন। তবে পরে প্রেসিডেন্টের করোনাভাইরাস পরীক্ষা করা হলে তিনি নেগেটিভ হন। এদিকে তার সংস্পর্শে আসা সংশ্লিষ্ট ব্যক্তিকে ‘স্বল্প ঝুঁকিপূর্ণ’ বিবেচনা করায় তিনি আর কোয়ারেন্টাইনে থাকেননি।

পর্তুগালে করোনাভাইরাসের বিস্তার রোধে নতুন করে লকডাউন আরোপ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় ১২২ জনের মৃত্যু এবং প্রায় ৪ হাজার জন হাসপাতালে ভর্তি হওয়ার পর এ লকডাউন আরোপ করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ