সর্বশেষ
 গ্রিসে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল সাবান মিয়ার সাবেক ছাত্রদল নেতা আলী চৌধুরীর বাসায় সন্ত্রাসী হামলা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্রনেতা জহির উদ্দিন ইমন জিএসসি ইউকের উদ্দ্যোগে সুনামগঞ্জে “ঈদ স্মাইল প্রজেক্ট” এর নগদ অর্থ বিতরণ তাহিরপুরে হাজী আব্দুল অদুদ-র পরিবারের পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ এন.আর.বি ব্যাংক লিঃ এর মোঃ জামিল ইকবাল ও পরিচালক জাহেদ ইকবাল এর ঈদ উপহার বিতরণ স্পেনে কোথায় কখন ঈদুল ফিতরের জামাত হবে জিএসসি ইউকের উদ্দ্যোগে জগন্নাথপুরে “ঈদ স্মাইল প্রজেক্ট” এর নগদ অর্থ বিতরণ নকশী বাংলা ফাউন্ডেশন সিলেটের ইফতার ও দোয়া মাহফিল সাবেক সাংসদ দিলদার হোসেন সেলিম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এম আসকির আলী

বৃটেনের সঙ্গে সীমান্ত বন্ধের আহবান ফরাসি বিশেষজ্ঞের

  |  ১৭:১৭, জানুয়ারি ১১, ২০২১

ফ্রান্সের এখনই বৃটেনের সঙ্গে সীমান্ত বন্ধ করে দেয়া উচিত বলে জানিয়েছেন ফরাসি মহামারি বিশেষজ্ঞ আরনদ ফোন্টানেত। তিনি ফরাসি সরকারের উপদেষ্টা হিসেবে দায়িত্বরত রয়েছেন। সোমবার বিএফএম নামে একটি টেলিভিশন চ্যানেলে সাক্ষাৎকার দেয়ার সময় তিনি এ আহবান জানান।

তিনি বলেন, বৃটেনে করনাভাইরাসের যে নতুন স্ট্রেইন ছড়িয়ে পড়েছে তা থেকে বাঁচতে এখনই এই পদক্ষেপ নেয়া প্রয়োজন। তিনি আরো বলেন, ফ্রান্সের উচিত মার্চ মাসের পূর্বেই ১০ থেকে ১৫ মিলিয়ন নাগরিককে ভ্যাকসিন প্রদান করা। জুন মাস নাগাদ এই সংখ্যা অন্তত ৩০ মিলিয়ন হওয়া উচিত।

এ বিভাগের অন্যান্য সংবাদ