সর্বশেষ
 এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন মোঃ জামিল ইকবাল মৌলভীবাজারের কুলাউড়ায় যুবলীগ নেতাকে কোপালেন আরেক নেতা ৫৫ হাজার রোহিঙ্গা বাংলাদেশী পাসপোর্ট নিয়ে সৌদি গেছেন: রাষ্ট্রদূত আওয়ামী লীগের বিধানে দয়ামায়ার লেশমাত্র নেই: ফখরুল ২৮ জেলায় নির্মিত হবে সিনেপ্লেক্স: তথ্যমন্ত্রী ঢাকা ফ্রুটাস কোম্পানি স্পেন শ্রমিকদের বেতন বৃদ্ধি ও স্বাস্থ্য সুরক্ষায় উদ্যোগ প্রথম দিনেই যেসব কাজ করবেন বাইডেন মালালা শিক্ষাবৃত্তির বিলে সই করলেন ট্রাম্প নোয়াখালীতে আবারও নারীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ লন্ডনের কুইন্স পার্কে মাস্ক বিহীন হেল্থ সেক্রেটারি সমালোচিত

পশ্চিম ভার্জিনিয়ার রিপাবলিকান সিনেটর আটক

  |  ১৮:০৫, জানুয়ারি ০৯, ২০২১

গত ৩ নভেম্বর মার্কিন নির্বাচনে জয়ী হওয়া রিপাবলিকান সিনেটর ডেরিক ইভান্সকে আটক করেছে দেশটির আইন শৃঙ্খলা রক্ষাবাহিনী। পশ্চিম ভার্জিনিয়ার এই সিনেটেরের বিরুদ্ধে গেল বুধবারের সহিংস ঘটনায় জড়িত থাকার জন্য অভিযুক্ত করা হয়েছে। খবর মেট্রো নিউজের।

দু’দিন আগে ইভান্স নিজেই হামলায় অংশগ্রহণের একটি ভিডিও পোস্ট করেন। সেখানে বলতে শোনায় যায়, `আমরা এখন ভেতরে প্রবেশ করেছি, ডেরিক ইভান্স এখন ক্যাপিটলে’। যদিও পরে তা ডিলিট করে দেয়া হয়।

আটকের পর ৩৫ বছর বয়স্ক এ সিনেটরকে শুক্রবার আটকের পর ফেডারেল বিচারকের মুখোমুখি করেছেন। এ ঘটনায় তাকে অভিযুক্ত করা হলে তাকে দেড় বছরের জেলা দেয়া হতে পারে। তাকে সংরক্ষিত এলাকায় প্রবেশ ও ভাংচুরের জন্য দায়ি করা হচ্ছে। এ ঘটনার পর বেশ কয়েকজন সিনেটর তার পদত্যাগ দাবি করেছেন।পদত্যাগ না করলে তাকে বহিষ্কারের আহ্বানও জানিয়েছেন তারা।

উল্লেখ্য, বুধবার মার্কিন কংগ্রেস ভবনে যৌথ অধিবেশন চলাকালে পার্লামেন্টে হামলা চালায় ট্রাম্প-সমর্থকরা। এতে নিহত হয়েছেন ৫ জন।

এ বিভাগের অন্যান্য সংবাদ