সর্বশেষ
 আরাফাত রহমান কোকো স্পোর্টিং ক্লাব ফ্রান্স শাখার দোয়া ও আলোচনা গোলাপগঞ্জ পৌর নির্বাচন নির্বাচনে মোবাইল মার্কার পক্ষে পৌর বাসি ঐক্যবদ্ধ ——–মেয়র প্রার্থী জাকারিয়া পাপ চসিক নির্বাচন মোটামুটি শান্তিপূর্ণ হয়েছে: আ.লীগ করোনায় আরো মৃত্যু ১৭, আক্রান্ত ৫২৮ টিকা কার্যক্রম উদ্বোধন, প্রথম নিলেন রুনু বুকে ব্যথা নিয়ে ফের হাসপাতালে সৌরভ গাঙ্গুলী চট্টগ্রামে ভোটের নামে চূড়ান্ত তামাশা হচ্ছে: রিজভী চসিক নির্বাচন: সংঘর্ষে ছেলের মৃত্যুর খবর শুনে মায়ের মৃত্যু সৌদিতে ট্যাংক পরিষ্কার করতে গিয়ে ৩ বাংলাদেশির মৃত্যু কেন্দ্রের বাইরে ২ প্রার্থীর সমর্থকদের গোলাগুলি, যুবক নিহত

টিকা নিলেন সৌদি বাদশা সালমান

  |  ১১:২০, জানুয়ারি ০৯, ২০২১

সৌদি আরবের বাদশাহ সালমান বিন আবদুল আজিজ কোভিড-১৯ প্রতিরোধে ফাইজারের টিকার প্রথম ডোজ নিয়েছেন।

স্থানীয় সময় শুক্রবার (৮ জানুয়ারি) সৌদি আরবের অর্থনৈতিক জোন হিসেবে পরিচিত নিওম সিটিতে তিনি টিকা নিয়েছেন। দেশটির রাষ্ট্রীয় গণমাধ্যম সৌদি প্রেস এজেন্সির বরাত দিয়ে আন্তর্জাতিক বার্তা সংস্থা রয়টার্স এই তথ্য দিয়েছে।

সৌদি আরবের রাষ্ট্রীয় গণমাধ্যম বাদশার টিকা নেওয়ার দুটি ছবি এবং একটি ছোট ভিডিও ক্লিপ প্রকাশ করেছে। সেখানে দেখা গেছে, একজন স্বাস্থ্যকর্মী বাদশা সালমানকে টিকা দিচ্ছেন।

আন্তর্জাতিক বার্তা সংস্থা এএফপির খবরে বলা হয়, গত ১৭ ডিসেম্বর থেকে সৌদি আরবে ফাইজার-বায়োএনটেকের করোনা টিকা দেওয়া শুরু করে।

মধ্যপ্রাচ্যের এই দেশটিতে তিন ধাপে করোনাভাইরাসের টিকা দেওয়া হবে। প্রথম ধাপে ৬৫ বছরের বেশি বয়সীদের টিকা দেওয়া হবে। দ্বিতীয় ধাপে ৫০ বছরের বেশি বয়সীদের এবং শেষ ধাপে বাকি সবাইকে টিকা দেওয়া হবে।

দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় বলছে, এই টিকা তাদের দেশের নাগরিক ও বাসিন্দাদের বিনামূল্যে দেওয়া হচ্ছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ