SylhetNewsWorld | লুণ্ঠিত গণতন্ত্র ও ভোটের অধিকার ফিরে পেতে ঐক্যবদ্ধ হোন: ফখরুল - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু সাবেক কর্মকর্তাদের দেশে ফেরার আহ্বান জানিয়েছেন তালেবান প্রধানমন্ত্রী

লুণ্ঠিত গণতন্ত্র ও ভোটের অধিকার ফিরে পেতে ঐক্যবদ্ধ হোন: ফখরুল

  |  ১৭:০৯, জানুয়ারি ০১, ২০২১

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর খ্রিস্টীয় নববর্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়ে নতুন বছরে গণতন্ত্র ও ভোটাধিকার ফিরে পেতে দেশবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন।

খ্রিস্টীয় নববর্ষ উপলক্ষে এক বাণীতে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, লুণ্ঠিত গণতন্ত্র ও ভোটের অধিকার ফিরে পাওয়ার জন্য বাংলাদেশের সংগ্রামী মানুষকে ঐক্যবদ্ধ ও অঙ্গীকারাবদ্ধ হয়ে কাজ করতে হবে।

তিনি বলেন, কালের আবর্তে আরও একটি বছর পেরিয়ে গেল। নানা ঘটনা-দুর্ঘটনায় কালের সাক্ষী হয়ে বছরটি বিদায় নিল। গত বছরের সব ব্যর্থতা ও হতাশার গ্লানি ঝেড়ে ফেলে এবং সাফল্যকে সঞ্চয় করে আগামী পথচলার দৃঢ় প্রত্যয় গ্রহণ করতে হবে।

মির্জা ফখরুল বলেন, দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি ও লুণ্ঠিত গণতন্ত্র উদ্ধার করার সংগ্রামে সবাইকে নতুনভাবে ব্রতী হতে হবে। আমাদের কর্মে নতুন বছরটি যাতে সাফল্য ও সমৃদ্ধির বছরে পরিণত হয় সে লক্ষ্যে সবাইকে এগিয়ে যেতে হবে।

তিনি বলেন, নতুন বছরটি সবার জীবনে বয়ে আনুক বিজয়, অনাবিল সুখ ও শান্তি, বাংলাদেশসহ সারাবিশ্বে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা, দূর হয়ে যাক সব অন্যায়-উৎপীড়ন, নির্যাতন। বন্ধ হোক হত্যা, গুম, খুন, যুদ্ধ-বিগ্রহ ও অমানবিকতাসহ সব ধরনের দমনমূলক নৃশংসতা- নববর্ষের শুরুতে আমি এ কামনা করছি।

এ বিভাগের অন্যান্য সংবাদ