সর্বশেষ

লুণ্ঠিত গণতন্ত্র ও ভোটের অধিকার ফিরে পেতে ঐক্যবদ্ধ হোন: ফখরুল

  |  ১৭:০৯, জানুয়ারি ০১, ২০২১

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর খ্রিস্টীয় নববর্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়ে নতুন বছরে গণতন্ত্র ও ভোটাধিকার ফিরে পেতে দেশবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন।

খ্রিস্টীয় নববর্ষ উপলক্ষে এক বাণীতে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, লুণ্ঠিত গণতন্ত্র ও ভোটের অধিকার ফিরে পাওয়ার জন্য বাংলাদেশের সংগ্রামী মানুষকে ঐক্যবদ্ধ ও অঙ্গীকারাবদ্ধ হয়ে কাজ করতে হবে।

তিনি বলেন, কালের আবর্তে আরও একটি বছর পেরিয়ে গেল। নানা ঘটনা-দুর্ঘটনায় কালের সাক্ষী হয়ে বছরটি বিদায় নিল। গত বছরের সব ব্যর্থতা ও হতাশার গ্লানি ঝেড়ে ফেলে এবং সাফল্যকে সঞ্চয় করে আগামী পথচলার দৃঢ় প্রত্যয় গ্রহণ করতে হবে।

মির্জা ফখরুল বলেন, দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি ও লুণ্ঠিত গণতন্ত্র উদ্ধার করার সংগ্রামে সবাইকে নতুনভাবে ব্রতী হতে হবে। আমাদের কর্মে নতুন বছরটি যাতে সাফল্য ও সমৃদ্ধির বছরে পরিণত হয় সে লক্ষ্যে সবাইকে এগিয়ে যেতে হবে।

তিনি বলেন, নতুন বছরটি সবার জীবনে বয়ে আনুক বিজয়, অনাবিল সুখ ও শান্তি, বাংলাদেশসহ সারাবিশ্বে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা, দূর হয়ে যাক সব অন্যায়-উৎপীড়ন, নির্যাতন। বন্ধ হোক হত্যা, গুম, খুন, যুদ্ধ-বিগ্রহ ও অমানবিকতাসহ সব ধরনের দমনমূলক নৃশংসতা- নববর্ষের শুরুতে আমি এ কামনা করছি।

এ বিভাগের অন্যান্য সংবাদ