সেচ্ছাসেবক দল সুইডেন শাখার সদস্য সংগ্রহ কর্মসূচি

প্রকাশিত: ৭:০৬ অপরাহ্ণ, নভেম্বর ৩০, ২০২২

সেচ্ছাসেবক দল সুইডেন শাখার সদস্য সংগ্রহ কর্মসূচি

 

মঙ্গলবার সন্ধ্যায় স্টকহোমের একটি রেস্টুরেন্টের হলরুমে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন সুইডেন বিএনপি’র আহবায়ক ড. তারেক মাহফুজ। পরিচালনা করেন মাসুদুল হক হিমু,
সদস্য সংগ্রহ কর্মসুচি উদ্বোধন করেন নাসির আহমেদ শাহিন কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক (যুগ্ম সম্পাদক পদ মর্যাদায়) বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল ও সভাপতি যুক্তরাজ্য সেচ্ছাসেবক দল।

বিশেষ অতিথি সুইডেন বি এন পির সদস্য সচিব রেজাউল করিম শিশির এবং আসলাম ফকির লিটন, সাবেক কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল।
আরো উপস্থিত ছিলেন মইনুদ্দিন বাদল, আব্দুল বাছিদ চৌধুরী,আবুল হাসান বাবু,ওয়াসিউদ্দিন খাঁন পাঠান টোটন ও রিপন চৌধুরী প্রমূখ।বক্তারা অতিথীদেরকে ধন্যবাদ জানিয়ে একটি শক্তিশালী কমিটি যোগ্য নেতা কর্মীদের নিয়ে গঠনের অনুরোধ করেন।নাসির আহমেদ শাহীন বলেন সাবেক ছাত্রনেতাদের নেতৃত্বে যেভাবে বাংলাদেশে স্বেচ্ছাসেবক দলকে সাজানো হয়েছে ঠিক সেভাবেই ইউকে এবং ইউরোপে সাবেক ছাত্র নেতাদের নিয়ে একটি শক্তিশালী সংগঠন গঠন করা হবে।এবং আগামী ১০ ডিসেম্বর ঢাকার সমাবেশে এক কোটি প্রবাসীদের পরিবার থেকে ১জন করে মানুষ অংশগ্রহণ করার আহবান জানান বক্তারা।

এ সংক্রান্ত আরও সংবাদ