SylhetNewsWorld | কিছুতেই পিছু ছাড়ছে না করোনা, সিলেটে নতুন রোগী ৩৫ - SylhetNewsWorld
সর্বশেষ
 দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু

কিছুতেই পিছু ছাড়ছে না করোনা, সিলেটে নতুন রোগী ৩৫

  |  ১৭:১৪, জুলাই ২৫, ২০২০

কিছুতেই সিলেটের জনপদের পিছু ছাড়ছে না প্রাণঘাতি করোনাভাইরাস। শনিবার (২৫ জুলাই) এ বিভাগে পজিটিভ শনাক্ত হলেন আরও ৩৫ জন। এর মধ্যে ৩ চিকিৎসকও রয়েছেন। সিলেটে এমএজি ওসমানী হাসপাতালের ল্যাবে শনিবারের পরীক্ষায় তারা করোনা রোগী শনাক্ত হন।

বিষয়টি নিশ্চিত করেছেন ওসমানী হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায়।

তিনি জানান, শনিবার ওসমানী হাসপাতালের ল্যাবে পরীক্ষায় সিলেট বিভাগের আরও ৩৫ জন কোভিড-১৯ এ আক্রান্ত হিসেবে শনাক্ত হলেন। এই ৩৫ জনের মধ্যে রয়েছেন ৩জন চিকিৎসক।

জানা গেছে, শনিবার শনাক্তকৃত ৩৫ জনের মধ্যে সিলেট জেলার ৩০ জন, সুনামগঞ্জের ২, হবিগঞ্জের ২ ও মৌলভীবাজারের ১ জন।

সিলেটের ৩০ জনের মধ্যে ২৬ জনই মহানগর এলাকা ও সদর উপজেলার বাসিন্দা বলে জানা গেছে। এছাড়া বিশ্বনাথ, ওসমানীনগর ও কানাইঘাটের একজন করে শনাক্ত হয়েছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ