সর্বশেষ
 আওয়ামী লীগের নেতৃত্বেই এসেছে বাঙালির সব অর্জন: তথ্যমন্ত্রী ইরানের নতুন প্রেসিডেন্টকে শেখ হাসিনার অভিনন্দন ভারত টিকার টাকা ফেরত দেবে কি না, যা বললেন অর্থমন্ত্রী ইরানের ওপর থেকে ১০৪০টি নিষেধাজ্ঞা প্রত্যাহারে রাজি যুক্তরাষ্ট্র জেনে বুঝেই এনআইডি সেবাকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীনে আনছি: স্বরাষ্ট্রমন্ত্রী একদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আরও ৮৫ বৃটিশ যুদ্ধজাহাজের দিকে গোলা ছুড়ল রাশিয়া বাঘার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকিত স্মরনে প্যারিসে শোকসভা সুইজারল্যান্ডে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন ইউরো-বাংলা প্রেসক্লাবের মহিলা সম্পাদিকা সুলতানা খান ভারতে ধরা পড়ল করোনার ডেল্টা প্লাস প্রজাতি, আক্রান্ত ২১

লামা রসুল গঞ্জ বাজারে যুবককে হত্যার অভিযোগে মামলা দায়ের

  |  ১২:২২, আগস্ট ২৩, ২০১৯

দক্ষিণ ছাতক প্রতিনিধি: গত ১৯ আগস্ট ২০১৯ ইং তারিখে জগন্নাথপুর উপজেলার লামা রসুলগঞ্জ বাজারে জিয়া লাইটিংয়ে এক যুবককে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে ।
জানা যায় জিয়া লাইটিংয়ে দীর্ঘ দিন ধরে ছাতক উপজেলার খঞ্চনপুর গ্রামের আছকির মিয়ার ছেলে আলমগীর হোসেন জিয়া লাইংটিয়ে বিভিন্ন সাইটে কাজ করে আসছিলেন। তাকে জিয়া লাইটিংয়ে হত্যা করা হয়েছে বলে মামলার এজহার নামা শ্ থেকে জানা গেছে। জিয়া লাইটিংয়ের ম্যানেজার মোহাম্মদ সিদ্দিকুর রহমান জানান বিদ্যুৎ পিষ্ট হয়ে আমার দোকানের কর্মচারী আলমগীর হোসেন মারা গেছে। স্থানীয় মেম্বার শাবাজ মিয়ার সাথে যোগাযোগ করলে সাবাজ মিয়া জানান জিয়া লাইটিং এর ম্যানেজার সিদ্দিকুর রহমান ও তার চাচাতো ভায়েরা ষড়যন্ত্র করে গলায় ফাঁস লাগিয়ে গরীব অসহায় আছকির মিয়ার ছেলেকে হত্যা করা হয়েছে।

ছাতক থানার কর্তব্যরত অফিসারের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন
নিহত আলমগীর হোসেনের পিতা আছকির মিয়া বাদী হয়ে আমার একটি হত্যা মামলা দায়ের করেছেন বলে কর্তব্যরত অফিসার জানান।

মামলার আসামি করা হয়েছে – ১। মোহাম্মদ সিদ্দিকুর রহমান  (৩০) পিতা: আখলুছ মিয়া ২। কয়েস আহমদ ৩। জিয়াউর রহমান  (৪২) পিতা: আখলুছ মিয়া ৪। মিজানুর রহমান  (১৯) পিতা: আখলুছ মিয়া  ৫। মো জাবির আহমদ (২৮) পিতা: আব্দুর রহমান সহ মোট আটজন।

নিহতের পিতা আছকির মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি কোনো মন্তব্য করতে অস্বীকৃতি জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ