SylhetNewsWorld | কামানের গোলায় কাশ্মীর সীমান্তে পাকিস্তানি নারী নিহত - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু সাবেক কর্মকর্তাদের দেশে ফেরার আহ্বান জানিয়েছেন তালেবান প্রধানমন্ত্রী

কামানের গোলায় কাশ্মীর সীমান্তে পাকিস্তানি নারী নিহত

  |  ১৬:৫৯, ডিসেম্বর ২৩, ২০২০

ভারতীয় বাহিনীর কামানের গোলায় কাশ্মীর সীমান্তে এক পাকিস্তানি নারী নিহত হয়েছেন বলে অভিযোগ করেছে পাকিন্তানের সেনাবাহিনী।

পাকিস্তানের সেনাবাহিনী মঙ্গলবার এ অভিযোগ করে। হটস্প্রিং ও জনত্রোদ সেক্টরে বিনা উসকানিতে ভারতীয় সেনাবাহিনী ভারী অস্ত্র ও মর্টারের গোলা ছুড়েছে বেসামরিক এলাকায়। খবর ইয়েনি সাফাকের।

এতে ঘটনাস্থলেই ৫০ বছরের ওই নারী নিহত হন এবং আরও তিনজন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে পাঠানো হয়েছে।

অন্যদিকে ভারত পাকিস্তানের বিরুদ্ধে যুদ্ধবিরতি লঙ্ঘন করে ভারত সীমান্তে হামলার অভিযোগ করেছে।

১৯৪৭ সালে দেশ বিভাগের পর থেকে জম্মু-কাশ্মীর নিয়ে পরমাণু শক্তিধর দুই প্রতিবেশীর সঙ্গে এ পর্যন্ত তিনবার যুদ্ধ হয়েছে।

২০১৯ সালের ৫ আগস্ট ভারতের সংবিধান থেকে ৩৭০ ধারা বাতিল করে জম্মু-কাশ্মীরের বিশেষ মর্যাদা কেড়ে নেয়ার পর এ অঞ্চলে নতুন করে সীমান্ত সংঘাত শুরু হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ