সর্বশেষ
 এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন মোঃ জামিল ইকবাল মৌলভীবাজারের কুলাউড়ায় যুবলীগ নেতাকে কোপালেন আরেক নেতা ৫৫ হাজার রোহিঙ্গা বাংলাদেশী পাসপোর্ট নিয়ে সৌদি গেছেন: রাষ্ট্রদূত আওয়ামী লীগের বিধানে দয়ামায়ার লেশমাত্র নেই: ফখরুল ২৮ জেলায় নির্মিত হবে সিনেপ্লেক্স: তথ্যমন্ত্রী ঢাকা ফ্রুটাস কোম্পানি স্পেন শ্রমিকদের বেতন বৃদ্ধি ও স্বাস্থ্য সুরক্ষায় উদ্যোগ প্রথম দিনেই যেসব কাজ করবেন বাইডেন মালালা শিক্ষাবৃত্তির বিলে সই করলেন ট্রাম্প নোয়াখালীতে আবারও নারীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ লন্ডনের কুইন্স পার্কে মাস্ক বিহীন হেল্থ সেক্রেটারি সমালোচিত

গ্রীসে ডিসেম্বরে শুরু হচ্ছে টিকা দেয়া

  |  ১৮:২১, ডিসেম্বর ২০, ২০২০

গ্রীসে ডিসেম্বরে শুরু হবে টিকা দেয়া

সেলিম আহমদ, গ্রিস থেকে.২৭ শে ডিসেম্বর থেকে গ্রীসে টিকা দেয়া শুরু হবে। করোনা চলাকালীন সময়ে টিকা প্রদান সম্পর্কিত চূড়ান্ত পরিকল্পনা করা হয়েছে। স্বাস্থ্য মন্ত্রণালয়ের বরাত দিয়ে সি এন এন গ্রীস এ খবর প্রকাশ করেছেন।
পরিকল্পনা অনুযায়ী কভিড -১৯ চিকিৎসারত হাসপাতালগুলোতে ভ্যাকসিন বা টিকা দেয়া হতে পারে। ধারণা করা হচ্ছে স্বাস্থ্য সেবায় নিয়োজিত বা হাসপাতালে কর্মরত কর্ম-কর্তা কর্মচারীদের প্রথম টিকা দেওয়া হবে। সতিরিয়া হাসপাতাল প্রথমে আছে ,যেখান থেকে প্রথম ভ্যাকসিন দেওয়া হতে পারে।

এ বিভাগের অন্যান্য সংবাদ