SylhetNewsWorld | গ্রীসে ডিসেম্বরে শুরু হচ্ছে টিকা দেয়া - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু সাবেক কর্মকর্তাদের দেশে ফেরার আহ্বান জানিয়েছেন তালেবান প্রধানমন্ত্রী

গ্রীসে ডিসেম্বরে শুরু হচ্ছে টিকা দেয়া

  |  ১৮:২১, ডিসেম্বর ২০, ২০২০

গ্রীসে ডিসেম্বরে শুরু হবে টিকা দেয়া

সেলিম আহমদ, গ্রিস থেকে.২৭ শে ডিসেম্বর থেকে গ্রীসে টিকা দেয়া শুরু হবে। করোনা চলাকালীন সময়ে টিকা প্রদান সম্পর্কিত চূড়ান্ত পরিকল্পনা করা হয়েছে। স্বাস্থ্য মন্ত্রণালয়ের বরাত দিয়ে সি এন এন গ্রীস এ খবর প্রকাশ করেছেন।
পরিকল্পনা অনুযায়ী কভিড -১৯ চিকিৎসারত হাসপাতালগুলোতে ভ্যাকসিন বা টিকা দেয়া হতে পারে। ধারণা করা হচ্ছে স্বাস্থ্য সেবায় নিয়োজিত বা হাসপাতালে কর্মরত কর্ম-কর্তা কর্মচারীদের প্রথম টিকা দেওয়া হবে। সতিরিয়া হাসপাতাল প্রথমে আছে ,যেখান থেকে প্রথম ভ্যাকসিন দেওয়া হতে পারে।

এ বিভাগের অন্যান্য সংবাদ