সর্বশেষ
 এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন মোঃ জামিল ইকবাল মৌলভীবাজারের কুলাউড়ায় যুবলীগ নেতাকে কোপালেন আরেক নেতা ৫৫ হাজার রোহিঙ্গা বাংলাদেশী পাসপোর্ট নিয়ে সৌদি গেছেন: রাষ্ট্রদূত আওয়ামী লীগের বিধানে দয়ামায়ার লেশমাত্র নেই: ফখরুল ২৮ জেলায় নির্মিত হবে সিনেপ্লেক্স: তথ্যমন্ত্রী ঢাকা ফ্রুটাস কোম্পানি স্পেন শ্রমিকদের বেতন বৃদ্ধি ও স্বাস্থ্য সুরক্ষায় উদ্যোগ প্রথম দিনেই যেসব কাজ করবেন বাইডেন মালালা শিক্ষাবৃত্তির বিলে সই করলেন ট্রাম্প নোয়াখালীতে আবারও নারীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ লন্ডনের কুইন্স পার্কে মাস্ক বিহীন হেল্থ সেক্রেটারি সমালোচিত

পদ ছাড়ছেন মার্কিন অ্যাটর্নি জেনারেল

  |  ১৭:৩৮, ডিসেম্বর ১৫, ২০২০

ক্রিসমাসের আগেই মার্কিন অ্যাটর্নি জেনারেল উইলিয়াম বার পদত্যাগ করবেন। এ সময় তার স্থলাভিষিক্ত হবেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল জেফ রোজেন।

প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এমন ঘোষণাই দিয়েছেন। নিজের টুইটারে বারের একটি চিঠি পোস্ট করেছেন তিনি। এতে অ্যাটর্নি জেনারেল বলেন, আগামী ২৩ ডিসেম্বর আমি আমার পদ থেকে সরে দাঁড়াব।

কাতারভিত্তিক আলজাজিরার খবরে এমন তথ্য মিলেছে। পদত্যাগপত্রে তিনি বলেন, ট্রাম্প প্রশাসনের অধীনে কাজ করতে পেরে আমি খুবই সম্মানিত বোধ করছি। নিরবচ্ছিন্ন ও জঘন্য প্রতিরোধের মুখেও বহু সফলতা ও নজিরবিহীন অর্জনের জন্য তিনি রিপাবলিকান প্রেসিডেন্টের তারিফ করেন।

উইলিয়াম বার লিখেছেন, আমাদের অর্থনীতিকে চীনা শোষণের বিরুদ্ধে ধরপাকড় ও মাদকচক্রের বিরুদ্ধে মেক্সিকোর নেতাদের সঙ্গে কাজ করার সময় এবং সহিংস অপরাধ থেকে জনগণকে সুরক্ষায় বিচার বিভাগ ক্লান্তিহীনভাবে কাজ করে গেছে।

তিনি বলেন, প্রশাসনের জন্য গুরুত্বপূর্ণ বিষয়গুলোর সুরাহা না হওয়া পর্যন্ত আমি দায়িত্ব চালিয়ে যাব।

আর অ্যাটর্নি জেনারেলকে নিয়ে ট্রাম্প বলেন, আমার সবচেয়ে ভালো সম্পর্কগুলোর একটি উইলিয়াম বারের সঙ্গে। তিনি অসাধারণ কাজ করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ