SylhetNewsWorld | পদ ছাড়ছেন মার্কিন অ্যাটর্নি জেনারেল - SylhetNewsWorld
সর্বশেষ
 পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে স্পেনে বাংলাদেশী শিশুরা স্পানিশ ক্লাবে ক্রীড়া নৈপূণ্য প্রদর্শন করছে বেগম জিয়ার রোগমুক্তির কামনায় কোকো স্মৃতি সংসদ ইউরোপের দোয়া এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোঃ জামিল ইকবাল দেশের দ্বিতীয় সর্বোচ্চ করদাতা নির্বাচিত স্পেনে স্থানীয় সাংবাদিকদের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময় সভা মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন স্পেনে নির্বাচন কমিশনার খোরশেদ আলম মজুমদার, সদস্য সচিব মোঃ দুলাল সাফা বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন স্পেনে “ভালিয়ান্তে বাংলার” উদ্দ্যোগে স্পানিশ ক্লাস চালু

পদ ছাড়ছেন মার্কিন অ্যাটর্নি জেনারেল

  |  ১৭:৩৮, ডিসেম্বর ১৫, ২০২০

ক্রিসমাসের আগেই মার্কিন অ্যাটর্নি জেনারেল উইলিয়াম বার পদত্যাগ করবেন। এ সময় তার স্থলাভিষিক্ত হবেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল জেফ রোজেন।

প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এমন ঘোষণাই দিয়েছেন। নিজের টুইটারে বারের একটি চিঠি পোস্ট করেছেন তিনি। এতে অ্যাটর্নি জেনারেল বলেন, আগামী ২৩ ডিসেম্বর আমি আমার পদ থেকে সরে দাঁড়াব।

কাতারভিত্তিক আলজাজিরার খবরে এমন তথ্য মিলেছে। পদত্যাগপত্রে তিনি বলেন, ট্রাম্প প্রশাসনের অধীনে কাজ করতে পেরে আমি খুবই সম্মানিত বোধ করছি। নিরবচ্ছিন্ন ও জঘন্য প্রতিরোধের মুখেও বহু সফলতা ও নজিরবিহীন অর্জনের জন্য তিনি রিপাবলিকান প্রেসিডেন্টের তারিফ করেন।

উইলিয়াম বার লিখেছেন, আমাদের অর্থনীতিকে চীনা শোষণের বিরুদ্ধে ধরপাকড় ও মাদকচক্রের বিরুদ্ধে মেক্সিকোর নেতাদের সঙ্গে কাজ করার সময় এবং সহিংস অপরাধ থেকে জনগণকে সুরক্ষায় বিচার বিভাগ ক্লান্তিহীনভাবে কাজ করে গেছে।

তিনি বলেন, প্রশাসনের জন্য গুরুত্বপূর্ণ বিষয়গুলোর সুরাহা না হওয়া পর্যন্ত আমি দায়িত্ব চালিয়ে যাব।

আর অ্যাটর্নি জেনারেলকে নিয়ে ট্রাম্প বলেন, আমার সবচেয়ে ভালো সম্পর্কগুলোর একটি উইলিয়াম বারের সঙ্গে। তিনি অসাধারণ কাজ করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ