সর্বশেষ
 গ্রিসে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল সাবান মিয়ার সাবেক ছাত্রদল নেতা আলী চৌধুরীর বাসায় সন্ত্রাসী হামলা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্রনেতা জহির উদ্দিন ইমন জিএসসি ইউকের উদ্দ্যোগে সুনামগঞ্জে “ঈদ স্মাইল প্রজেক্ট” এর নগদ অর্থ বিতরণ তাহিরপুরে হাজী আব্দুল অদুদ-র পরিবারের পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ এন.আর.বি ব্যাংক লিঃ এর মোঃ জামিল ইকবাল ও পরিচালক জাহেদ ইকবাল এর ঈদ উপহার বিতরণ স্পেনে কোথায় কখন ঈদুল ফিতরের জামাত হবে জিএসসি ইউকের উদ্দ্যোগে জগন্নাথপুরে “ঈদ স্মাইল প্রজেক্ট” এর নগদ অর্থ বিতরণ নকশী বাংলা ফাউন্ডেশন সিলেটের ইফতার ও দোয়া মাহফিল সাবেক সাংসদ দিলদার হোসেন সেলিম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এম আসকির আলী

২৪ ঘণ্টায় করোনায় প্রাণ গেলো আরো ৩৪ জনের, শনাক্ত ১৩২৯

  |  ১৭:২৭, ডিসেম্বর ১২, ২০২০

দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরো ৩৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ৭ হাজার ২০ জনে। নতুন করে রোগী শনাক্ত হয়েছে ১৩২৯ জন। মোট শনাক্ত ৪ লাখ ৮৯ হাজার ১৭৮ জনে দাঁড়িয়েছে। ২৪ ঘণ্টায় ৩ হাজার ১৮৫ জন এবং এখন পর্যন্ত ৪ লাখ ১৭ হাজার ৫০৩ জন সুস্থ হয়ে উঠেছেন। আজ স্বাস্থ্য অধিদপ্তরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে আরো জানানো হয়, ১৪০টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ১২ হাজার ৬৫টি নমুনা সংগ্রহ এবং ১২ হাজার ৬৩০টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এখন পর্যন্ত ২৯ লাখ ৫৬ হাজার ৮৮২টি নমুনা পরীক্ষা করা হয়েছে।

২৪ ঘণ্টায় শনাক্তের হার ১০ দশমিক ৫২ শতাংশ। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৮৫ দশমিক ৩৫ শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক ৪৪ শতাংশ।

এ বিভাগের অন্যান্য সংবাদ