গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশন ফ্রান্স শাখা গঠনের লক্ষ্যে মতবিনিময় সভা

প্রকাশিত: ৫:৪৭ পূর্বাহ্ণ, |                          

ফ্রান্স প্রতিনিধি : গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশন ফ্রান্সের কমিটি গঠনের লক্ষ্যে ফ্রান্সের প্যারিসের ওভারভিলিয়ে শাহজালাল মিলনায়তনে গ্রীস জালালাবাদ এসোসিয়েশনের সাবেক সভাপতি তাইজুল ফয়েজ এর সভাপতিত্বে ইউরো-বাংলা প্রেসক্লাব ফ্রান্স শাখার সভাপতি তাজ উদ্দিনের সঞ্চালনায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে রাখেন গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি,ইতালি জালালাবাদ এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি অলি উদ্দিন শামীম।


সভায় সর্বসম্মতিক্রমে কবি সোহেল আহমদকে সভাপতি, সাংবাদিক মিজানুর রহমান মিজানকে সাধারণ সম্পাদক ও নজমুল হককে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। ভিডিও কনফারেন্সের মাধ্যমে দিক নির্দেশনামূলক বক্তব্যে রাখেন কেন্দ্রীয় প্রেসিডেন্ট মুহিবুর রহমান, সাধারণ সম্পাদক মইনুল হক চৌধুরী হেলাল, সহ-সভাপতি আবুল কালাম ছোটন,
এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক আবুল কালাম মামুন, সিলেট মিডিয়া করপোরেশনের নির্বাহী পরিচালক আলী হোসেন, সমাজ সেবক মোঃ বিলাল আহমদ, যুব নেতা সাহেদ আহমদ, ফয়সল আহমদ,মোঃ আজিজুর রহমান, ফরিদ উদ্দিন,মলিক আহমদ,রুবেল আহমদ, জাহাঙ্গীর আলম, জারিফ আহমদ, প্রমুখ।
পরবর্তীতে কেন্দ্রীয় কমিটির অনুমোদন সাপেক্ষে ৩১ সদস্য বিশিষ্ট কমিটির নাম প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হবে।
সভা থেকে ঘোষণা দেওয়া হয় সিলেট বিভাগের বহি: বিশ্বে ছড়িয়ে ছিটিয়ে থাকা গুণীজনদের নিয়ে খুব শীঘ্রই প্যারিসে একটি আন্তর্জাতিক সম্মেলনের আয়োজন করা হবে।