SylhetNewsWorld | গ্রীসে আগুন লেগে এক তরুণের মৃত্যু - SylhetNewsWorld
সর্বশেষ
 দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু

গ্রীসে আগুন লেগে এক তরুণের মৃত্যু

  |  ১৩:০৫, ডিসেম্বর ০১, ২০২০

ইলিয়াস আহমেদ, গ্রিস থেকে:গ্রীসের শহর থেসালোনিকি একটি অ্যাপার্টমেন্টে আগুন – লেগে ঘটনাস্থলে একটি শিশু মারা যায়।

পূর্ব থেসালোনিকির মারটিউ অঞ্চলে নাটসিনা স্ট্রিটের তৃতীয় তলার একটি অ্যাপার্টমেন্টে আগুন লাগে। ফায়ার ব্রিগেডের সূত্রে জানা গেছে, দমকল চলাকালীন এক কিশোর অচেতন অবস্থায় আগুন লেগে মারা যান।

৪টি গাড়ি নিয়ে ১২ দমকল বাহিনী নিয়ে ঘটনাস্থলে আগুন নিবানোর চেষ্টা করে। তথ্য অনুযায়ী, কিশোর ও তার পরিবার যে অ্যাপার্টমেন্টে বাস করত, সম্ভবত রেডিয়েটার থেকে আগুন লেগেছিল। সন্তানের চলন সংক্রান্ত সমস্যা ছিল।তাই সে বাসা থেকে বাহির হতে পারে নাই ।ফায়ারিং সার্ভিস প্রায় ২ঘন্টা যাবত কাজ করে আগুন নিভাতে সফল হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ