জালালাবাদ এসোসিয়েশন ইন স্পেনের ঈদ পুনর্মিলনী

প্রকাশিত: ৩:২৭ পূর্বাহ্ণ, |                          

সিদ্দিকুর রাহমান ,স্পেন থেকে:
ঈদ মানে আনন্দ ,ঈদ মানে খুশি ,সেটা দেশে হোক আর প্রবাসে হোক।এবারের ঈদুল ফিতর আনন্দ উৎসবের মধ্য দিয়েই উদযাপন করেছে স্পেনের রাজধানী মাদ্রিদে অবস্থানরত সিলেট বিভাগের প্রাচীনতম ঐতিহ্যবাহী সংগঠন জালালাবাদ এসোসিয়েশন ইন স্পেন। মঙ্গলবার(৯ ই মে) রাত দশ ঘটিকায় মাদ্রিদের লাভাপিয়েস এলাকার বাংলা টাউন রেস্টুরেন্টে প্রবাসী বাংলাদেশিদেরকে নিয়ে জালালাবাদ এসোসিয়েশন স্পেনের আয়োজনে উদযাপিত হয় ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠন এর আহবায়ক আব্দুল কাইয়ুম সেলিম ও সঞ্চালনা করেন আহবায়ক কমিটির সদস্য বদরুল কামালী ও ইফতেখার আলম।
শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠন এর সদস্য সচিব রমিজ উদ্দিন। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি আল মামুন, অতিথি হিসেবে বক্তব্য রাখেন এসোসিয়েশন ভালিয়ান্তে বাংলার সভাপতি ফজলে এলাহি , প্রবিণ কমিউনিটি ব্যাক্তিত্ব সোহেল আহমদ সামছু ,সিলেট জেলা এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি তামিন চৌধুরী ,সিনিয়র সহ সভাপতি আহমেদ আসাদুর রাহমান সাদ, সাধারণ সম্পাদক ছানুর মিয়া ছাদ, বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সহ প্রচার সম্পাদক এমদাদুল হক প্রমুখ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাবসায়ী রিপন আহমদ ,ইউসুফ আলী, এমাল হোসেন , রাসেল আহমেদ,সায়েক আহমদ , জুলহাস উদ্দিন ,আলামিন পালোয়ান সহ বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশি।
পরিশেষে আহবায়ক আব্দুল কাইয়ুম সেলিম ও সদস্য সচিব রমিজ উদ্দিন আমন্ত্রিত অতিথিদের অনুষ্ঠানে অংশ গ্রহণ করার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং বলেন খুব শীঘ্রই বৃহত্তর সিলেটের সবাইকে নিয়ে জালালাবাদ এসোসিয়েশন এর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। এতে বৃহত্তর সিলেট বাসীর সহযোগিতা কামনা করেন।