SylhetNewsWorld | বেষ্ট কনটেন্ট ক্রিয়েটর এওয়ার্ড পেলেন সাংবাদিক শাওন আহমেদ - SylhetNewsWorld
সর্বশেষ

বেষ্ট কনটেন্ট ক্রিয়েটর এওয়ার্ড পেলেন সাংবাদিক শাওন আহমেদ

  |  ২০:০৫, সেপ্টেম্বর ০২, ২০২২

 

ইতালি প্রতিনিধি : বাংলা প্রেস ক্লাব ইতালির সভাপতি- বাংলা টিভি ইতালির ব্যুরো প্রধান শাওন আহমেদ কে বেষ্ট কনটেন্ট ক্রিয়েটর এওয়ার্ড প্রদান করেছে।
বাংলাদেশ থেকে সম্প্রচারিত জনপ্রিয় চ্যানেল বাংলা টিভি আয়োজিত “জিরো থেকে হিরো” শিরোনামে এই এওয়ার্ডে বাংলাদেশ এবং বহির্বিশ্বে কর্মরত সাংবাদিকদের রিপোর্টের ওপর ভিত্তি করে এই জরিপে শাওন আহমেদের নাম উঠে আসে।
শাওন আহমেদ ইতালি সহ ইউরোপের বিভিন্ন দেশে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের দক্ষতা, মেধা ও মনন সম্বলিত তাদের প্রাপ্তি, সফলতা, জীবন গড়ার মূলমন্ত্র, তাদের স্বপ্ন জয়ের বাস্তবতা গুলো উপজীব্য করে তৈরী করেছেন তাঁর কনটেন্ট ( প্রতিবেদন)। এক্ষেত্রে সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক, অর্থনৈতিক সহ প্রতিটি ক্ষেত্রে ই তিনি কাজ করেছেন।
এওয়ার্ড প্রাপ্তির পর সাংবাদিক শাওন আহমেদ বলেন” প্রবাসে সংবাদ মাধ্যমে যারা কাজ করেন তারা অনেক প্রতিকূল পরিবেশের মধ্যে দিয়ে যায় এর মধ্যেই কমিউনিটির প্রতিটি মুহূর্তের সঙ্গে তারা জড়িত। জীবন জীবিকার কর্ম ব্যস্তময় সময় টুকু সময় পার করে তারা ছোটে সংবাদের খোঁজে। তবে তিনি বিশ্বাস করেন প্রবাসী সংবাদকর্মীরা যারা কাজ করছেন বিভিন্ন গণ মাধ্যম গুলোতে তারা অত্যন্ত মেধাবী এবং কর্মঠ তারা চাইলেই ভিন্নধর্মী কনটেন্ট সৃষ্টি করতে পারে, প্রবাসীদের সুখ দুঃখ , এই দেশে বেড়ে ওঠা প্রজন্মদের কথা, ও দুই দেশের সংস্কৃতির সংযোগ স্থাপন এমন বিষয় গুলোতে কাজ করা যায়।
বাংলাদেশের ব্রাহ্মণবাড়িয়া জেলার কৃতি সন্তান প্রবাসী সাংবাদিক শাওন আহমেদ প্রায় দেড় যুগ ধরে ইতালিতে বসবাস করছেন। বর্তমানে তিনি বন্দর নগরী নাপলীতে বাস করছেন পরিবার নিয়ে। কর্ম জীবনে একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী ও একটি কন্যা সন্তানের জনক। তিনি সকল প্রবাসীদের ধন্যবাদ জানান ভবিষ্যতে আরো বেশি কাজ করার আগ্রহ প্রকাশ করেন সেই সঙে সহযোগিতা ও কামনা করেন। পাশাপাশি তাঁর কর্ম ক্ষেত্র বাংলা টিভির চেয়ারম্যান সৈয়দ সামাদুল হক ও এই প্রতিষ্ঠানের সকল কলা কুশলীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ