SylhetNewsWorld | মাদ্রিদে শাহজালাল স্পোর্টিং ক্লাবকে গণ সংবর্ধনা - SylhetNewsWorld
সর্বশেষ

মাদ্রিদে শাহজালাল স্পোর্টিং ক্লাবকে গণ সংবর্ধনা

  |  ১৩:১২, আগস্ট ২০, ২০২২

সিদ্দিকুর রাহমান, স্পেন: বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেন কর্তৃক আয়োজিত মাসব্যাপী ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হওয়ায় শাহজালাল স্পোর্টিং ক্লাবকে এক গণ সংবর্ধনা দেওয়া হয়।
বৃহস্পতিবার(১৮ আগস্ট) স্থানীয় সময় রাত ১১ টায় মাদ্রিদের বাঙ্গালী অধ্যুষিত লাভাপিয়েস এলাকার দেশ রেস্টুরেন্টে মাদ্রিদে অবস্থানরত সিলেট জেলা বাসীর উদ্যোগে গণসংবর্ধনা অনুস্টানের আয়োজন করা হয়। অনুস্টানে সভাপতিত্ব করেন কমিউনিটি নেতা কাইয়ুম আহমদ মাসুক ও সঞ্চালনা করেন সাংবাদিক মোঃসিদ্দিকুর রাহমান এবং শুরুতে কুরআন তিলাওয়াত করেন মাওলানা মুজিবুর রহমান।
গণ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি আল মামুন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আঞ্জুমানে আল ইসলাহ স্পেনের সভাপতি মাওলানা আসাদুজ্জামান রাজ্জাক,সিলেট জেলা এসোসিয়েশন ইন স্পেনের সিনিয়র সহ সভাপতি আহমদ আসাদুর রাহমান সাদ, সৈয়দ মাসুদুর রহমান নাসিম,দেশ রেস্টুরেন্টের স্বত্তাধিকারী আবুল হোসেন, বিশিষ্ট ব্যাবসায়ী জাহাঙ্গীর আলম, গ্রেটার সিলেটের সাবেক সদস্য সচিব আবু জাফর রাসেল, কাউসার হোসেন টিপু,চ্যাম্পিয়ন টিমের পক্ষে বক্তব্য রাখেন টিমের অধিনায়ক সায়েক আহমদ এবং রানার্স আপ টিমের পক্ষে বক্তব্য রাখেন টাইগার মাদ্রিদ টিমের অধিনায়ক আসাদ আলী।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন তাজুল ইসলাম, হাসান আহমদ, শিপন আহমদ, আসাদ আহমদ প্রমুখ।
সভায় বক্তারা বলেন খেলাধুলার মাধ্যমেই প্রবাসে যুব সমাজকে অনৈতিক কাজ থেকে বিরত রাখা সম্ভব।সবাইকে খেলাধুলার প্রতি আগ্রহ হওয়ার জন্য আহবান জানান।সব শেষে সভাপতির সমাপনি বক্তব্য ও নৈশভোজের মাধ্যমে সভার সমাপ্তি হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ