ফেন্সুগঞ্জ কল্যাণ সমিতি মাদ্রিদের ইফতার ও দোয়া মাহফিল

প্রকাশিত: ৬:১৮ পূর্বাহ্ণ, এপ্রিল ২৬, ২০২২

ফেন্সুগঞ্জ কল্যাণ সমিতি মাদ্রিদের ইফতার ও দোয়া মাহফিল

সিদ্দিকুর রাহমান, স্পেন থেকেঃ
ফেন্সুগঞ্জ কল্যাণ সমিতি মাদ্রিদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।
সোমবার(২৫ এপ্রিল) স্পেনের রাজধানী মাদ্রিদের বাঙ্গালী অধ্যুষিত লাভাপিয়েস এলাকার দেশ রেস্টুরেন্টে বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর এর সভাপতিত্বে ও মোঃ হুমায়ুন কবির রিগ্যান এর সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিলের কার্যক্রম শুরু হয়।
ইফতার ও দোয়া মাহফিলে ফেন্সুগঞ্জ উপজেলাবাসীর মধ্যে উপস্থিত ছিলেন আফসার হোসেন নিলু, সুরমান আলী, ফয়জুর রহমান সেবুল,সহীদুল ইসলাম ইকবাল, রাজা মিয়া,হারুন মিয়া,চুনু মিয়া,কামাল মিয়া,সামছুল ইছলাম,আজহার, আয়াছ মিয়া,শিপন আহমদ,রেদোয়ান মিয়া,লাভলু মিয়া,মিসু মিয়া,রউফ মিয়া,জাকির হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভাপতির বক্তব্যে কামরুজ্জামান সুন্দর বলেন উপস্থিত ফেন্সুগঞ্জ উপজেলা বাসীর সবাইকে ইফতার ও দোয়া মাহফিলে অংশ গ্রহণ করার জন্য ধন্যবাদ জানান এবং বলেন বিশ্বের সকল দেশে আমাদের ফেন্সুগঞ্জের মানুষ রয়েছেন উনারা নিজ নিজ অবস্থান থেকে ফেন্সুগঞ্জের সুনাম বয়ে আনছেন ঠিক তেমনি আপনারা ও ফেন্সুগঞ্জের সুনাম বয়ে আনবেন এবং মাদ্রিদ কমিউনিটির সর্বস্থরের মানুষের সাথে ঐকবদ্ধভাবে কাজ করে যাবেন।
ইফতার পূর্ব বিশেষ মোনাজাতে বাংলাদেশ সহ বিশ্বের সকল মুসলমানদের জন্য শান্তি কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন শাহজালাল লতিফিয়া বাংলাদেশ জামে মসজিদের ইমাম মাওলানা আতিকুর রহমান।