SylhetNewsWorld | সুইডেনে স্কুলে সহিংসতায় নিহত ২ - SylhetNewsWorld
সর্বশেষ
 আত্মসমর্পণ করে আজ জামিন চাইবেন সম্রাট ইউক্রেনকে রাশিয়ার কাছে ভূখণ্ড ছাড়ার পরামর্শ কিসিঞ্জারের স্থান-কাল বুঝে উন্নয়ন পরিকল্পনার আহ্বান প্রধানমন্ত্রীর ঘরে বসে পাওয়া যাবে ভুমি সেবা: বিভাগীয় কমিশনার তারা ক্ষমতায় থেকেও ভালো নেই, ঘুম হয় না: মোশাররফ গণকমিশনের নামে কেউ বিশৃঙ্খলা করলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী ইউক্রেনের জন্য ৪০ বিলিয়ন মার্কিন ডলার সহায়তা অনুমোদন যুক্তরাষ্ট্রের গাফ্ফার চৌধুরীর মৃত্যুতে সিলেট অনলাইন প্রেসক্লাবের শোক অর্থনীতি নিয়ে জরুরি বৈঠকের নির্দেশ প্রধানমন্ত্রীর পাল্টা ব্যবস্থা, ফ্রান্স-ইতালি-স্পেনের ৮৫ কূটনীতিক বহিষ্কার করল রাশিয়া

সুইডেনে স্কুলে সহিংসতায় নিহত ২

  |  ১০:০৬, মার্চ ২৩, ২০২২

সুইডেনের দক্ষিণাঞ্চলীয় মালমো শহরের একটি মাধ্যমিক স্কুলে সহিংসতার ঘটনায় দুই নারী নিহত হয়েছেন। দেশটির পুলিশ কর্তৃপক্ষ এ তথ্য নিশ্চিত করেছেন।

এই হত্যাকাণ্ডের ঘটনায় সন্দেহভাজন হিসেবে ওই স্কুলের ১৮ বছর বয়সী এক শিক্ষার্থীকে গ্রেফতার করা হয়েছে বলে কর্মকর্তারা নিশ্চিত করেছেন। তবে সেখানে আসলে কী ঘটেছিল সে বিষয়টি পরিষ্কার নয়। তবে পুলিশ বলছে, সেখানে বন্দুক দিয়ে হামলার কোন খবর পাওয়া যায়নি।

জানা গেছে, ছুরি এবং কুঠার নিয়ে হামলা চালানো হয়েছে। হামলাকারী নিজেই জরুরি বিভাগের নাম্বারে কল দিয়ে জানান যে, তিনি দুজনকে হত্যা করেছেন।

সংবাদমাধ্যম বিবিসির তথ্যানুযায়ী, সহিংসতার পর ওই দুই নারীকে হাসপাতালে নেয়া হলে সেখানেই তাদের মৃত্যু হয়। তারা ওই স্কুলেই কর্মরত ছিলেন। ওই ঘটনার সময় স্কুলে শিক্ষার্থী এবং শিক্ষক মিলিয়ে প্রায় ৫০ জন স্কুলে উপস্থিত ছিলেন। সন্দেহভাজন গুরুতর অপরাধের খবর জানানো হলে ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশ। তারা মালমো ল্যাটিন স্কুলে পৌঁছানোর পর জরুরি সেবা কর্মীরা দুই ব্যক্তিতে আহত অবস্থায় দেখতে পান।

মালমো পুলিশ প্রধান পেট্রা স্টেনকুলা এক বিবৃতিতে বলেন, অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, এই ভয়ানক ঘটনায় দুজন প্রাণ হারিয়েছেন। তাদের স্বজন এবং বন্ধুদের প্রতি আমাদের সমবেদনা।

এ বিভাগের অন্যান্য সংবাদ