সর্বশেষ
 অস্তিত্ব সংকটে সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগ অনিয়মের অভিযোগ এসআই হাসান ও এক সাংবাদিক মিলে সিসি ক্যামেরার ফুটেজ পাল্টায় এসআই আকবর গ্রেফতার! প্রবাসের রাজনীতিতে আওয়ামী লীগের দলীয় কোন্দলের কারণে দুর্বল হচ্ছে সংগঠন মোঃ মশিয়ার রহমান  এস.আই আকবরকে ধরিয়ে দিতে ১০ লক্ষ টাকা পুরস্কার ঘোষণা! জগন্নাথপুরে হত্যার মামলার ওয়ারেন্টের আসামী গ্রেফতার প্রবীণ সাংবাদিক আজিজ আহমদ সেলিমের মৃত্যুতে অনলাইন প্রেসক্লাবের শোক রায়হান হত্যা: ৭২ ঘণ্টার মধ্যে এসআই আকবরকে গ্রেফতারের দাবি রায়হান হত্যার প্রতিবাদে বৃহত্তর পশ্চিম সদরবাসীর মানববন্ধন কুলাউড়ায় ‘জুবেদ চৌধুরী ক্রীড়া ও ফুটবল একাডেমী’র আত্মপ্রকাশ

‘মারাত্মক শ্বাসকষ্টে’ ট্রাম্প

  |  ০৭:৪৭, অক্টোবর ০৫, ২০২০

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং তিনি সেখানে শ্বাসকষ্টে ভুগছেন।

শুক্রবার একটি সূত্র মার্কিন টেলিভিশন চ্যানেল সিএনএন-কে জানিয়েছে, ট্রাম্পের শ্বাসকষ্ট ‘মারাত্মক’ আকার ধারণ করেছে এবং তিনি খুবই ক্লান্ত ও দুর্বল হয়ে পড়েছেন। ওই সূত্র আরো দাবি করেছে, স্ত্রী মেলানিয়ার চেয়ে ট্রাম্পের অবস্থা অনেক বেশি খারাপ।

পরীক্ষায় কোভিড-১৯ পজিটিভ হওয়ার পর ট্রাম্প শুক্রবার হেলিকপ্টারে করে ওয়াশিংটনের কাছাকাছি ওয়াল্টার রিড সামরিক হাসপাতালে ভর্তি হন এবং তাকে আরো বেশ কয়েকদিন সেখান থাকতে হবে।

হোয়াইট হাউজ থেকে বলা হয়েছে, অতিরিক্ত সতর্কতা ছাড়াই ট্রাম্পকে ওয়াল্টার রিড হাসাপাতালে নেয়া হয়েছে। তাকে দুর্বল দেখাচ্ছে তবে তবে তার মনোবল চাঙ্গা রয়েছে।

হোয়াইট হাউজের প্রেস সেক্রেটারি কেইলি ম্যাকএনানি জনিয়েছেন, “ডাক্তার ও চিকিৎসা বিশেষজ্ঞদের পরামর্শ মোতাবেক ওয়াল্টার রিড হাসপাতাল থেকে ট্রাম্প আগামী কয়েকদিন প্রেসিডেন্টের দাপ্তরিক কাজকর্ম সম্পন্ন করবেন। হাসপাতালে যাওয়ার আগে ট্রাম্প জানিয়েছিলেন, “তিনি বেশ ভালো বোধ করছেন এবং তেমন কোনো সমস্যা নেই। মেলানিয়াও ভালো আছেন।”সূত্র:পার্সটুডে

এ বিভাগের অন্যান্য সংবাদ