SylhetNewsWorld | খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল - SylhetNewsWorld
সর্বশেষ
 চট্টগ্রামে প্রধানমন্ত্রী বাংলাদেশের সাথে পরিবেশ-বান্ধব নৌপরিবহন সেক্টর গড়ে তুলতে যুক্তরাজ্যের আগ্রহ প্রকাশ হিজাব ইস্যুতে বিক্ষোভে নিহত ২০০, স্বীকার করলো ইরান খালেদা জিয়ার বাসার সামনে পুলিশের তল্লাশি চৌকি সেচ্ছাসেবক দল সুইডেন শাখার সদস্য সংগ্রহ কর্মসূচি সিলেটে লিভার সংক্রান্ত সচেতনামূলক সভা অনুষ্ঠিত অশ্রুঝরা মুনাজাতে লাখো মানুষের ‘আমিন’ ধ্বনি : সমাপ্ত হলো ঐতিহাসিক ইজতেমা সিলেটে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকট নাসির উদ্দিন খান সামাদ আজাদ ও ড. হারিছ আলী স্মৃতি বৃত্তি-২০২২ পরীক্ষা অনুষ্ঠিত স্পেনে বৃহত্তর কুমিল্লা সমিতির অভিষেক অনুস্টিত

খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল

  |  ১৫:২০, আগস্ট ১৪, ২০২১

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিএনপি মহাসচিব একথা জানান। গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এই সংবাদ সম্মেলন হয়।

মির্জা ফখরুল বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা এখন আপাতত স্থিতিশীল, ডেটোরেট করেনি। তার কোনো খারাপ কিছু হয়নি। তিনি টিকা একডোজ নিয়েছেন। আবার দ্বিতীয় ডোজ নেবেন।

দ্বিতীয় ডোজ টিকার নির্ধারিত সময় রয়েছে ১৯ আগস্ট।
গত ১৯ জুলাই শেখ রাসেল ন্যাশনাল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে যুক্তরাষ্ট্রের মর্ডানার টিকা নেন। গত ১০ এপ্রিল খালেদা জিয়া নিজের গুলশানের বাসা ‘ফিরাজায়’ করোনায় আক্রান্ত হয় খালেদা জিয়া। সেখানে বিশেষজ্ঞ চিকিতসকদের তত্তাবধায়নে তার চিকিৎসা চলে।

পোস্ট কোভিড জটিলতার চিকিৎসার জন্য গত ২৭ এপ্রিল তিনি বসুন্ধরায় এভারকেয়ার হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হন। ৫৪দিন চিকিৎসা শেষে ১৯ জুন গুলশানের বাসায় ফেরেন বিএনপি চেয়ারপারসন।

এ বিভাগের অন্যান্য সংবাদ