SylhetNewsWorld | খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু সাবেক কর্মকর্তাদের দেশে ফেরার আহ্বান জানিয়েছেন তালেবান প্রধানমন্ত্রী

খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল

  |  ১৫:২০, আগস্ট ১৪, ২০২১

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিএনপি মহাসচিব একথা জানান। গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এই সংবাদ সম্মেলন হয়।

মির্জা ফখরুল বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা এখন আপাতত স্থিতিশীল, ডেটোরেট করেনি। তার কোনো খারাপ কিছু হয়নি। তিনি টিকা একডোজ নিয়েছেন। আবার দ্বিতীয় ডোজ নেবেন।

দ্বিতীয় ডোজ টিকার নির্ধারিত সময় রয়েছে ১৯ আগস্ট।
গত ১৯ জুলাই শেখ রাসেল ন্যাশনাল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে যুক্তরাষ্ট্রের মর্ডানার টিকা নেন। গত ১০ এপ্রিল খালেদা জিয়া নিজের গুলশানের বাসা ‘ফিরাজায়’ করোনায় আক্রান্ত হয় খালেদা জিয়া। সেখানে বিশেষজ্ঞ চিকিতসকদের তত্তাবধায়নে তার চিকিৎসা চলে।

পোস্ট কোভিড জটিলতার চিকিৎসার জন্য গত ২৭ এপ্রিল তিনি বসুন্ধরায় এভারকেয়ার হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হন। ৫৪দিন চিকিৎসা শেষে ১৯ জুন গুলশানের বাসায় ফেরেন বিএনপি চেয়ারপারসন।

এ বিভাগের অন্যান্য সংবাদ