দক্ষিণ সুরমা বিএনপির সাথে ৮টি ইউনিয়ন ও সিসিকের ৪টি ওয়ার্ডের মতবিনিময় সভ অনুষ্ঠিত

প্রকাশিত: ৬:১৭ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০২৪

দক্ষিণ সুরমা বিএনপির সাথে ৮টি ইউনিয়ন ও সিসিকের ৪টি ওয়ার্ডের মতবিনিময় সভ অনুষ্ঠিত

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা, যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম আব্দুল মালিকের দীর্ঘ ২৩ বছর পর স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি নেতৃবৃন্দের সাথে উপজেলাধীন ৮টি ইউনিয়ন ও সিলেট সিটি কর্পোরেশনের ৪টি ওয়ার্ডের নেতৃবৃন্দের মতবিনিময় সভা গত বুধবার (৯ অক্টোবর) রাতে দক্ষিণ সুরমার অতিবাড়ীস্থ একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি সভাপতি হাজী শাহাব উদ্দিন এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক সুহেল ইবনে রাজা’র পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কূহিনুর আহমদ। মতবিনিময় সভায় দক্ষিণ সুরমা উপজেলার আওতাধীন ৮টি ইউনিয়ন এবং সিলেট সিটি কর্পোরেশনের দক্ষিণ সুরমাস্থ ৪টি ওয়ার্ড বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকবৃন্দ বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন।
দীর্ঘ ২৩ বছর পর বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা, যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম আব্দুল মালিক স্বদেশ প্রত্যাবর্তনের পর আগামী ১৭ অক্টোবর পূণ্যভূমি সিলেটে আগমন করবেন।
সভায় বক্তারা বলেন, স্বৈরাচারী খুনী শেখ হাসিনা অবৈধভাবে ক্ষমতায় থাকাকালীন সময়ে বিএনপির নেতাকর্মীদের উপর হামলা, মামলা ও নির্যাতন করছে। নির্যাতিতদের মধ্যে অন্যতম এম এ মালিক। স্বৈরাচার হাসিনা বাংলাদেশ থেকে পালানোর পর বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা, যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম আব্দুল মালিক স্বাধীনভাবে বাংলাদেশে আসবেন। বক্তারা বলেন, দীর্ঘ ১৫ বছরের স্বৈরশাসনের পর আমরা একটি নতুন বাংলাদেশ পেয়েছি। এখন দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে বৈষম্যহীন বাংলাদেশ গড়তে দেশের মানুষদের ঐক্যবদ্ধ করে জাতীয়তাবাদী পরিবারকে একযোগে কাজ করার আহবান জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ