SylhetNewsWorld | ফিলিস্তিনিদের তিন দিন অবরুদ্ধ রাখবে ইসরাইল - SylhetNewsWorld
সর্বশেষ
 পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে স্পেনে বাংলাদেশী শিশুরা স্পানিশ ক্লাবে ক্রীড়া নৈপূণ্য প্রদর্শন করছে বেগম জিয়ার রোগমুক্তির কামনায় কোকো স্মৃতি সংসদ ইউরোপের দোয়া এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোঃ জামিল ইকবাল দেশের দ্বিতীয় সর্বোচ্চ করদাতা নির্বাচিত স্পেনে স্থানীয় সাংবাদিকদের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময় সভা মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন স্পেনে নির্বাচন কমিশনার খোরশেদ আলম মজুমদার, সদস্য সচিব মোঃ দুলাল সাফা বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন স্পেনে “ভালিয়ান্তে বাংলার” উদ্দ্যোগে স্পানিশ ক্লাস চালু

ফিলিস্তিনিদের তিন দিন অবরুদ্ধ রাখবে ইসরাইল

  |  ১৫:৫৯, এপ্রিল ১২, ২০২১

ফিলিস্তিনিদের কাছ থেকে জবরদখল করে নেওয়া ভূখণ্ডের লোকজনকে আগামী মঙ্গলবার থেকে তিন দিনের জন্য অবরুদ্ধ করে রাখবে ইসরাইলি বাহিনী।

ইসরাইলের সেনাবাহিনী রোববার এক বিবৃতিতে এ ঘোষণা দেয়। এতে বলা হয়, মঙ্গলবার থেকে টানা তিন দিন দখলক করা পশ্চিমতীর ও গাজা উপত্যকার করিডোর ফিলিস্তিনিদের জন্য বন্ধ থাকবে। খবর আনাদোলুর।

স্থানীয় সময় মঙ্গলবার সন্ধ্যা ৭টা থেকে বৃহস্পতিবার পর্যন্ত এ কঠোর লকডাউন কার্যকর থাকবে।

সামরিক অভিযানে যেসব ইসরাইলি সেনা নিহত হয়েছে, তাদের স্মরণে এ সময় জাতীয় দিবস পালন করবে। এ কারণে এ ধরনের কড়াকড়ি আরোপ করেছে।

অন্যদিকে ফিলিস্তিনিরাও তাদের ওপর ইসরাইলি আগ্রাসনের প্রতিবাদে প্রতি বছর ‘নাকবা’ নামে বিপর্যয় দিবস পালন করে আসছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ